ছেলের হাতে বাবা খুন, মা জখম

চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় ছেলের হাতে বাবা খুন ও মাকে আহত করার খবর পাওয়া গেছে। আহত মা বর্তমানে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। ১৯ জানুয়ারি রোববার সন্ধ্যা সাড়ে ৬ টায় এ ঘটনা ঘটে।

শাহরাস্তি থানা পুলিশ জানায়, উপজেলার শ্বেতি নারায়নপুর গ্রামের বড় বাড়িতে তুচ্ছ ঘটনায় পিতা-পুত্রের দ্বন্দ শুরু হয়।এক পর্যায়ে পুত্র আকবর হোসেন (৪০) তার পিতা চেরাগ আলী(৭৫)কে ধারালো দা দিয়ে কোপানো শুরু করে।

এ সময় আকবরের মা ফুলমতি (৬৫) ঘটনাস্থলে ছুটে আসলে তাকেও কোপায় আকবর। পুলিশ আরো জানায়, অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলে চেরাগ আলী মারা যায়।কিন্তু তার স্ত্রীকে স্থানীয়দের সহযোগিতায় আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, আকবর চেরাগ আলীর বড় ছেলে। সে বিভিন্ন সময়েই তার বাবা-মাকে তুচ্ছ ঘটনায় মারধর করতো। এটি যেন তাদের পরিবারের নিত্য দিনের ঘটনা।

স্থানীয়রা আরো জানান,আকবর যখন ধারালো দা দিয়ে তার বাবাকে কোপাচ্ছে। তখন তার মা ফুলমতি এগিয়ে আসলে আকবর তাকেও কোপায়।

এ সময় আহতদের ডাক-চিৎকারেপ্রতিবেশীরা এগিয়ে আসলে আকবর তাদেরকেও দা দিয়ে কোপানোর ভয় দেখিয়ে দৌড়ে পালিয়ে যায়।
শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ শাহ আলম জানান, ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যাই।

নিহত চেরাগ আলীর লাশ ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। ঘাতক আকবরকে দ্রুত আটক করতে সব রকমের ব্যবস্থা নেয়া হয়েছে।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর