নিখোঁজ আরিফের সন্ধান পেতে মায়ের আকুতি

‘যে ভাবেই হোক আমার ছেলের ছেলের সন্ধান চাই’ অশ্রু চোখে এ আকুতি জানাচ্ছিলেন ১১ দিন যাবত নিখোঁজ আরিফের মা আমেনা খাতুন। সকালের নাস্তা সেরে বাড়ি থেকে বের হয় ষোল বছর বয়সি আরিফ। বিকেল গড়িয়ে রাত গভীর হলেও বাড়ি ফিরেনি আরিফ। আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজেও সন্ধান মেলেনি আরিফের।

প্রতিদিনের মতই ৯ জানুয়ারি সকালে নাস্তা সেরে বাড়ি থেকে বের হয় ময়মনসিংহের ত্রিশাল উপজেলার সম্মূখ বৈলর গ্রামের আমির উদ্দিনের ছোট ছেলে ষোল বছর বয়সি আরিফ। দুপুরের খাবার খেতে না যাওয়ায় বাড়ির লোকজন ভেবেছে কোন বন্ধুর বাড়িতে খেয়েছে, হয়তো বিকেলে খেলাধূলা করে তবে বাড়ি ফিরবে।

বিকেল গড়িয়ে যখন রাত গভীর হলো, অথচ বাড়ি ফিরেনি আরিফ। ওই রাত থেকেই বন্ধু-বান্ধবসহ আত্মীয়-
স্বজন ও সম্ভাব্য সকল স্থানে খুঁজতে থাকে স্বজনরা। কোথাও সন্ধান মেলেনি আরিফের। পরে ১৫ জানুয়ারি আরিফের বাবা আমির উদ্দিন ত্রিশাল থানায় একটি সাধারন ডায়রি করেন।

চার ভাই বোনের মধ্যে সবার ছোট আরিফ। গত ১১ দিনেও পরিবারের ছোট সন্তাটির কোন সন্ধান না মিলায় পাগল প্রায় মা আমেনা খাতুন খাওয়া-দাওয়া ছেড়ে দিয়েছে। সন্তান হারানোর যন্ত্রনায় নির্ঘুম রাত কাটছে আমেনা খাতুনের।

ত্রিশাল থানার তদন্ত কর্মকর্তা এসআই জাহাঙ্গীর আলম বলেন, আমরা আরিফকে খোঁজে বের করতে বিভিন্নভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছি।

বার্তা বাজার / ডব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর