সিকৃবিতে বাঙলা বর্ষবরণ উৎসব-১৪২৬

উৎসবমুখর বাঙালি জাতির প্রাণের স্পন্দন বাংলা নববর্ষকে বরণ করতে সারাদেশের মতো সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়েও ছিল বাঙলা নতুন বছরকে বরণ করে নিতে বর্ণাঢ্য আয়োজন।

বর্ণিল মঙ্গল শোভাযাত্রার মাধ্যমে পুরাতনকে দূরে ফেলে, দুঃখ, গ্লানি মুছে নতুন বছরে এক অনাবিল আনন্দের অফুরান উৎস হয়ে আসা বাংলা নববর্ষ -১৪২৬ কে বরণ করে নেয় সিকৃবি । পহেলা বৈশাখ উপলক্ষে সিকৃবি বৈশাখি চত্ত্বরে অনুষ্ঠিত হয় বৈশাখী মেলা। মেলায় বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক, অনুষদীয় সহ অন্যান্য সংগঠন মিলিয়ে মোট ২২ টি সুসজ্জিত স্টল ছিল। মঙ্গল শোভাযাত্রা শেষে বৈশাখী চত্ত্বরে অনুষ্ঠিত মেলার স্টল পরিদর্শন করেন সিকৃবি উপাচার্য, প্রক্টর, রেজিস্ট্রার, আয়োজক কমিটি ও সিকৃবি ছাত্রলীগ।
এর পরেই সিকৃবি শিক্ষার্থীদের অংশগ্রহণে শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এ সময় উপস্থিত ছিলেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ মতিয়ার রহমান হাওলাদার, রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব, প্রক্টর সোহেল মিয়া সহ অন্যান্য শিক্ষকমন্ডলী ও বিশ্ববিদ্যালয়ের সর্বস্তরের শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

বর্ণাঢ্য এই আয়োজন সফল করতে বিগত কয়েকদিন অক্লান্ত পরিশ্রম করেছে বিশ্ববিদ্যালয়ের বেশ কয়েকটি সাংস্কৃতিক সংগঠন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর