বাকৃবিতে নোয়াখালী সমিতির নতুন কমিটি গঠিত

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের বৃহত্তর নোয়াখালী সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এক বছরের জন্য ওই নতুন কমিটি ঘোষণা করা হলো। ১৯৮২ সালে নোয়াখালী, ফেনী ও লক্ষ্মীপুর জেলার শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে বৃহত্তর নোয়াখালী সমিতি গঠিত হয়।

নতুন কমিটিতে সভাপতি পদে প্রফেসর ড. সচ্চিদানন্দ দাস চৌধুরী এবং সাধারণ সম্পাদক পদে রেজাউল করিম শাহেদ নির্বাচিত হয়েছেন। কমিটিতে সহসভাপতি হিসেবে প্রফেসর ড. মো. জসিম উদ্দিন, প্রফেসর ড. মো. মফিজুর রহমান জাহাঙ্গীর ও প্রফেসর ড. সোনিয়া সেহেলী, যুগ্ম সাধারণ সম্পাদক পদে সুস্মিতা দাস, ইসরাত জাহান শান্তা, এ জি এম সফিউদ্দিন মাহামুদ এবং কোষাধ্যক্ষ হিসেবে মেছবাহ উদ্দিন নির্বাচিত
হয়েছেন। নবগঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সাংগঠনিক সম্পাদক মাশহুর আহমেদ ভূঁইয়া ও হাফিজুর রহমান ফুয়াদ, দপ্তর সম্পাদক তানজিল ফেরদৌস খান, উপদপ্তর সম্পাদক আয়েশা আক্তার প্রীতি, প্রচার ও প্রকাশনা সম্পাদক ছাবেকুন্নাহার সাবরিনা দিপু, উপ- প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সাইফুর রহমান আশিক, অর্থবিষয়ক সম্পাদক ইমরান হামিদ সাব্বির, উপ-অর্থবিষয়ক সম্পাদক অনিমা চৌধুরী প্রান্তি, শিক্ষাবিষয়ক সম্পাদক নুসরাত জাহান মুমু, ছাত্রীবিষয়ক সম্পাদক ফারাহ মাহজাবিন, সমাজকল্যাণ সম্পাদক
আমির হামযা মাসুম, সংস্কৃতিবিষয়ক সম্পাদক প্রিয়াশা ভূঁঞা, আপ্যায়নবিষয়ক সম্পাদক জাহীন আবরার হিমেল এবং ক্রীড়াবিষয়ক সম্পাদক কনক শাহরিয়ার।

এছাড়া সদস্য হিসেবে নাবিলাহ জালাল, ফজলে ইলাহী, মো. পারভেজ মাহমুদ, মেহেদী হাসান ফাহিম, ফারহান ইসহাক, জেরিনা তাসনিম এবং নুসরাত জাহান সাদিয়া নির্বাচিত হয়েছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর