হবিগঞ্জ বানিয়াচংয়ে প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ওসি’র মতবিনিময়

হবিগঞ্জের বানিয়াচং উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রঞ্জন কুমার সামন্ত মতবিনিময় করেছেন।

মতবিনিময় সভায় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, সাংবাদিকগন জাতির বিবেক। সমাজের দর্পন। পুলিশ ও সাংবাদিক এক হয়ে কাজ করলে সমাজ থেকে সকল ধরনের অপরাধ নির্মূল করা সম্ভব। ইতিমধ্যে বানিয়াচং থানা থেকে সকলের আন্তরিক সহযোগিতায় গ্রাম্যদাঙ্গা, চুরি-ডাকাতি, ইভটিজিং মদ, জুয়াসহ ও বিভিন্ন ধরনের অপরাধ কমিয়ে আনতে সক্ষম হয়েছি।

শনিবার (১৮ জানুয়ারী) রাতে উপজেলা প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

প্রেসক্লাবের সভাপতি এস এম খোকনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কামরুল হাসান কাজলের পরিচালনায় বক্তব্য রাখেন ক্লাবের উপদেষ্টা ও কলামিষ্ট কাজী মাওঃ আতাউর রহমান, সিনিয়র সাংবাদিক ও আমাদের সময় প্রতিনিধি মোতাব্বির হোসেন, দৈনিক কালের কন্ঠ প্রতিনিধি মোশাহেদ মিয়া, যায়যায় দিন প্রতিনিধি শেখ জোবায়ের জসিম, বানিয়াচং বার্তা সম্পাদক ফরহাদ হোসেন সুমন, দৈনিক সমাচার প্রতিনিধি উমর ফারুক শাবুল, দেওয়ান সাইফুর রাজা সুমন, কলামিষ্ট মাওঃ এমদাদুল হক, তাপস হোম প্রমূখ।

এছাড়া বানিয়াচং থানার এসআই ফিরোজ আল মামুন উপস্থিত ছিলেন।

বার্তা বাজার / ডব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর