বৈশাখী মেলা দেখতে গিয়ে নিহত মোটরসাইকেল আরোহী

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার সোনারামপুরে ঢাকা-সিলেট মহাসড়কে মাইক্রোবাসের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন তাঁর দুই বন্ধু। আজ রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এই ঘটনা ঘটে।

নিহত তরুণের নাম সায়মন (২৩)। আহত হয়েছেন তাঁর বন্ধু রানা (২৪) ও সিয়াম (২২)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেলে থাকা তিন বন্ধু গুরুতর আহত হন। তাঁদের চিৎকার শুনে আশপাশের লোকজন উদ্ধার করে আশুগঞ্জ মেডিল্যাব ও ডে-নাইট হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে রানা ও সিয়ামকে ঢাকায় পাঠানো হয়। আর সায়মনকে অ্যাম্বুল্যান্স দিয়ে ঢাকায় নেওয়ার পথে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নরসিংদীর রায়পুরা উপজেলার বরৈচা নামক স্থানে তাঁর মৃত্যু হয়। খবরটি নিশ্চিত করেছেন ডে-নাইট হাসপাতালের অ্যাম্বুল্যান্সচালক মো. জামাল মিয়া।

ব্রাহ্মণবাড়িয়ার খাটিহাতা বিশ্বরোড হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমার ফোর্স ঘটনাস্থলে পাঠাই। ততক্ষণে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে পরে তিনজনের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয় বলে হাসপাতাল কর্তপক্ষ নিশ্চিত করেছে।

দুর্ঘটনার ব্যাপারে আহতদের বন্ধু আলভী বলেন, দুটি মোটরসাইকেলে করে আমরা পাঁচ বন্ধু ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার বড় দেওয়ানপাড়া থেকে আশুগঞ্জের মেঘনা নদীর তীরে বৈশাখী মেলা দেখতে আসছিলাম। আমার মোটরসাইকেলে দুজন ছিল। আরেক মোটরসাইকেলে বন্ধু রানা, সিয়াম ও সায়মন ছিল। পথে আশুগঞ্জের সোনারামপুর এলাকার হোটেল উজান-ভাটির কাছে আসার সঙ্গে সঙ্গে ঢাকাগামী অজ্ঞাত একটি মাইক্রোবাস বন্ধুদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি পাশে খাদে পড়ে যায় এবং তিন বন্ধু রানা, সিয়াম ও সায়মন গুরুতর আহত হন। অবস্থা বেগতিক দেখে তাৎক্ষণিকভাবে মাইক্রোবাসটি দ্রুত পালিয়ে যায়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর