“নরসিংদীতে ৩০ কেজি গাঁজা সহ দুই নারী মাদক ব্যবসায়ী আটক”

নরসিংদীর রায়পুরায় নিজ বাড়ি থেকে ৩০ কেজি গাঁজাসহ দুই নারী মাদক কাবারিকে আটক করেছে রায়পুরা থানা পুলিশ।আটককৃতরা হলো উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের নূরপুর গ্রামের মো. হানিফার স্ত্রী শাহিনুর বেগম ও মৃত আব্দুল খালেকের স্ত্রী সাহারা বেগম।

আজ রবিবার (১৪ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে রায়পুরা থানার উপ-পরিদর্শক (এসআই) আরফান খানের নেতৃত্বে তিন সদস্যের একটি ফোর্স অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাদের আটক করেন। এ সময় ওই দুই নারী কারবারির ঘরেরর ভেতর লুকানো প্লাস্টিকে বস্তায় থেকে ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

পুলিশ জানায় র্দীঘদিন ধরে এলাকাতে এই দুই নারী মাদক ব্যবসা করে আসছে।এর মধ্যে শাহিনুরের স্বামী মো. হানিফা একজন চিহিৃত মাদক কারবারি তার নামে রাযপুরা থানায় একধিক মাদক মামলা রয়েছে।রায়পুরা থানার উপ-পরিদর্শক আরফান খান বাদি হয়ে আটককৃত দুই মাদক কারবারি বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করেন। এ ব্যাপারে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন মাদক ব্যবসায়ীদের ধরতে অভিযান অব্যাহত থাকবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর