সরকারি কর্মকর্তার বিলাসবহুল গাড়ি থেকে ফেনসিডিল ‍উদ্ধার

সাতক্ষীরার শহরে সরকারি কর্মকর্তার বিলাসবহুল পাজেরো গাড়ি থেকে এক হাজার বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব। এ সময় এক মাদক পাচারকারীকে আটক করা হয়েছে।

রোববার দুপুরে শহরের সিমান্ত আবাসিক হোটেলের সামনে থেকে পজেরো গাড়িটিতে তল্লাশি চালিয়ে এসব ফেনসিডিল উদ্ধার ও পাচারকারী আক্কাজ আলীকে আটক করা হয়। আটক পাচারকারী আক্কাজ আলী রাজধানীর ধামরাই উপজেলার সোমবাগ গ্রামের হারুন-অর-রশিদের ছেলে।

র‌্যাব-৬ খুলনার আওতাধীন কোম্পানি-১ সাতক্ষীরার কমান্ডার লে. এম মাহমুদুর রহমান মোল্লা জাগো নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিলাসবহুল পাজেরো গাড়ির ভেতর পাঁচটি বস্তায় এক হাজার বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। গাড়িটির নম্বর (ঢাকা-মেট্রো-ঘ ১১-১৬২৪। এ সময় গাড়িতে থাকা একজনকে আটক করা হয়েছে।

মাহমুদুর রহমান আরও বলেন, ফেনসিডিলগুলো চোরাইপথে ভারত থেকে এনে ঢাকায় পাচার করা হচ্ছিল। গাড়িটি যেকোনো একজন সরকারি কর্মকর্তার। তবে কোন দফতরের বা কোন কর্মকর্তার সেটি এখনো জানা যায়নি। আটক আক্কাজ আলীর ভাষ্যমতে, তিনি ওই গাড়ির চালক। বাকি তথ্য তদন্তের পর জানা যাবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর