অসহায়দের স্বাস্থ্য সেবা বিতরণের মাধ্যমে বর্ষবরণ করলো ‘জাগি’

“বোধ যুক্ত মানুষ,বোধ যুক্ত সমাজ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সমাজের অসহায়,সুবিধাবঞ্চিত মানুষদের বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়ে নতুন বছরকে বরণ করে নিলো কুড়িগ্রামের উলিপুর উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন “জাগি”। বাংলা নববর্ষ ১৪২৬ উপলক্ষ্যে সামাজিক সংগঠন ‘জাগি’ প্রথম ধাপে এই চিকিৎসা সেবা কার্যক্রম কর্মসূচী সফল ভাবে সম্পন্ন করেছে।

রবিবার সকাল বেলা ১১টায় শুরু হওয়া এই কর্মসূচীর সূচনা করেন জেলার সিভিল সার্জন ডাঃ এস এম আমিনুল ইসলাম। এসময় চিকিৎসা কার্যক্রম অনুষ্ঠানটিতে জাগির সমন্বয়ক আবুহেনা মুস্তফা সহ জাগির সকল কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন ।উলিপুরের থেতরাই ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র (থেতরাই বাজার),উলিপুর, কুড়িগ্রাম এ অনুষ্ঠিত উক্ত কর্মসূচী দুপুর ২ টা পর্যন্ত চলমান ছিলো । প্রথম ধাপে চিকিৎসা সেবা কার্যক্রম-কর্মসূচিতে অচ্ছল পরিবারের ৩০০ সদস্যকে বিনামূল্যে চিকিৎসা সেবা, পরামর্শ এবং ২৫ প্রকারের ঔষুধ দেয়া হয় ।

উল্লেখ্য,সামাজিক সংগঠন’জাগি’ ২০১৮ সালরর ২রা নভেম্বর আত্মপ্রকাশের পর থেকেই তাদের নিজস্ব নীতিমালা অনুযায়ী বিভিন্ন ধরনের মানব কল্যানমূলক কর্মকান্ড পরিচালনা করে যাচ্ছে। শীতবস্ত্র প্রদান থেকে শুরু করে বিনামূল্যে শিক্ষা-উপকরণ, বৃত্তি প্রদান কিংবা চিকিৎসা সহায়তা প্রদানসহ বিভিন্ন রকম কর্মসূচী সম্পন্ন করে ইতোমধ্যে ব্যাপক সাড়া জাগিয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর