স্বাধীনতা বিরোধী দল বিএনপি জামাতের বিরুদ্ধে আজীবন সংগ্রাম করে যাবো : তথ্য প্রতিমন্ত্রী

তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেখানো পথ অনুসরণ করে বাংলাদেশের মানুষের স্বপ্নপূরণের সারথী বঙ্গবন্ধু কন্যা মমতাময়ী মা জননেত্রী শেখ হাসিনা মানুষের স্বপ্নপূরণে কাজ করে যাচ্ছেন। ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে তথ্য প্রযুক্তিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। দেশের প্রতিটি গ্রামের মানুষের কাছে পৌছে দেয়া হচ্ছে তথ্য-প্রযুক্তির সেবা। যার ফলে মানুষের জীবন যাত্রার মানউন্নয়ন হচ্ছে।

প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর আদর্শ, শেখ হাসিনার জয় বাংলার নেতৃত্ব প্রতিষ্ঠা করার জন্য, বাংলাদেশের জনগন, মুক্তিযুদ্ধের চেতনা ও আওয়ামী লীগের জন্য আমি আমার জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও কাজ করে যাবে। আমি মুক্তিযোদ্ধার সন্তান, আমি আওয়ামী পরিবারের সন্তান, আমার রক্ত কখনো বেইমানী করবে না। এই রক্ত কখনো বিএনপি জামায়াতের সাথে আপোস করে না। এই রক্তের মানুষ কখনো মাথা নিচু করবে না, স্বাধীনতা বিরোধী, অপশক্তি যুদ্ধপরাধী দালাল, একাত্তরের মুক্তিযুদ্ধের চেতনার বিরুদ্ধের দল বিএনপি জামাতের বিরুদ্ধে আজীবন সংগ্রাম করে যাবো।

শুক্রবার বিকেলে জামালপুরের সরিষাবাড়ীর পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া ইসরাইল আহমেদ উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী স্বরনে শীতার্থ ছিন্নমূল মানুষের মাঝে মোর্শেদা ফাউন্ডেশনের আয়োজনে শীত বস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মোর্শেদা ফাউন্ডেশনের সদস্য সচিব ও কেন্দ্রীয় স্বাধীনতা ডিপ্লোমা চিকিৎসক পরিষদের সহ সভাপতি আলহাজ ডা. আ.ফ.ম শাহানশাহ মোল্লার সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিকের স ালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ও যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি পরিষদের আহ্বায়ক মোর্শেদা জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ, যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলাম, বয়ড়া ইসরাইল আহমেদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ ওয়াহাব প্রমুখ।

বার্তা বাজার / ডব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর