জন্মদিনে স্টেশনে ৪০০ বাস্তুহারা মানুষকে খাওয়ালো তরুণী

জন্মদিনে কেক কাটা বা পার্টি করা নয় অসহায় ছিন্নমূল মানুষদের রাতের খাবার দিয়ে উৎযাপন করলো লালমনিরহাট জেলার ব্যতিক্রমী তরুনী নিশাত রিদওয়ানা সেঁজুতি।

বৃহস্পতিবার রাত ৯টায় রেলওয়ে স্টেশনে প্রায় ৪০০ ছিন্নমূল মানুষদের জন্য হয়েছিলো এই খাবার আয়োজন।
ভুক্তভোগীরা বার্তা বাজার কে জানান দীর্ঘ ১১ বছর থেকে “নদীভাঙ্গা পরিষদ” নামক স্বেচ্ছাসেবী সংগঠন প্রতি বৃহস্পতিবার রাতে ৪০০ অধিক মানুষদের জন্য করেন এই আয়োজন। কিন্তু আজ ব্যক্তি উদ্যোগে “নদীভাঙ্গা পরিষদ” এর সার্বিক সহযোগিতায় আয়োজন হয় খাওয়ার।

সেঁজুতি লালমনিরহাট জেলা আওয়ামিলীগ এর সাধারণ সম্পাদক এড.মতিয়ার রহমান একমাত্র মেয়ে এবং জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

এবিষয়ে নিশাত রিদওয়ানা সেঁজুতি বলেন,অসহায় মানুষদের পাশে দাড়ানোর চেষ্টা সবসময় করি।আজ তাদের একবেলা পেট পুরে খাওয়াতে পেরে খুব ভালো লাগছে।আমার জন্মদিনের খুশিটা তাদের খুশিতে অনেক বেড়ে গেলো।সকলে যদি অসহায় মানুষদের সহযোগিতায় এগিয়ে আসতো তাহলে পৃথিবীটা সুন্দর হতো।

“নদীভাঙ্গা পরিষদ” এর পরিচালক এম এ হান্নান জানান,সকলের সহযোগিতায় দীর্ঘদিন থেকে আমরা এই আয়োজন করে আসছি।যদি এভাবে বিত্তবানেরা এগিয়ে আসে তাহলে অসহায় মানুষদের জন্য আমরা আরো ভালো আয়োজন করতে পারবো।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর