মুন্সীগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথ‌মিক বিদ্যালয় ফুটবল টুর্না‌মেন্ট উ‌দ্ধোধন

প্র‌তিবছ‌রের ন্যায় এবার স্বাধীন বাংলা‌দেশ স্থপ‌তি জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান ও তার সহধ‌র্মিনী শেখ ফ‌জিলাতুন্নেসা স্মৃ‌তির প্র‌তি সম্মান প্রর্দশনে।

মঙ্গলবার সকা‌ল ১১টায় মুন্সীগঞ্জ সদর উপ‌জেলার মিরকা‌দি‌মে রিকা‌বি বাজার গ্রীন ও‌য়েল ফেয়ার সেন্টার মা‌ঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথ‌মিক বিদ্যালয় ফুটবল টুর্না‌মেন্ট উ‌দ্ধোধন ক‌রেন।

জেলা প্রাথ‌মিক শিক্ষা অ‌ফিসার মুন্সীগঞ্জ মোঃ শামসুর রহমারের সভাপ‌তি‌ত্বে এই সময় প্রধান অ‌তি‌থি উপ‌স্থিত ছি‌লেন মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মোঃ ম‌নিরুজ্জামান তালুকদার, বি‌শেষ অ‌তি‌থি উপ‌স্থিত ছি‌লেন অ‌তি‌রিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আই‌সি‌টি মুন্সীগঞ্জ মোঃ সা‌মিউল মাসুদ।

সদর উপ‌জেলার নির্বাহী অ‌ফিসার ফ‌রিুক আহ‌ম্মেদ, সুপা‌রিন‌টেন‌নডেন্ট, পি‌টিআই, মুন্সীগঞ্জ মোঃকামরুজ্জামান। মোঃ ‌মিরকা‌দিম পৌরসভা মেয়র শ‌হিদুল ইসলাম শা‌হিন। মোঃ পান্নুসহ ‌ বি‌ভিন্ন উপ‌জেলার শিক্ষক শি‌ক্ষিকা ও শিক্ষার্থীরা ও আ‌রো অ‌নে‌কেই।

বার্তাবাজার/এইচ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর