কলাপাড়ায় ১১ জন ব্যবসায়ীকে জরিমানা

পটুয়াখালীর কলাপাড়া পৌরশহরের শেখ কামাল সেতুর নিচে ফুটপাত দখল করে জন সাধারনের চলাচলে বিঘ্ন সৃষ্টি করার দায়ে ১১ ব্যাসায়ীকে ৪২,৬০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট অনুপ দাশ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমান আদালতের বে সহকারী নজরুল ইসলাম জানান,পৌরশহরের শেখ কামাল সেতুর নিচের সড়কে ফুটপাত দখল করে ব্যবসা পরিচালনার দায়ে ফল ব্যবসায়ী আবুল কালামকে ৫,০০০ হাসান সিকদারকে ৫,০০০ রাসেল মোল্লাকে ৫,০০০ শাহ-আলম সিকদারকে ৫,০০০ মুদি ব্যবসায়ী ফোরকান ৬০০, পোলট্রি খাবার ব্যবসায়ী সোয়েব মোল্লাকে ৫০০ মেশিনারী যন্ত্রাংশ ব্যবসায়ী সাইদুর রহমানকে ২,০০০ লন্ড্রী ব্যবসায়ী অপু দাসকে ৫০০, মেশিনারী যন্ত্রাংশ ব্যবসায়ী জাকির সিকদারকে ১,০০০ ইমাম হোসেন মৃধাকে ৮,০০০ ও রফিকুল ইসলাম মৃধাকে ১০,০০০ টাকা জরিমানা করা হয়। এসময় কলাপাড়া থানা পুলিশের একটি দল ভ্রাম্যমান আদালতকে সহায়তা করে।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট অনুপ দাশ জানান,সরকারী সড়ক দখল করে গন উপদ্রব সৃষ্টির দায়ে বাংলাদেশ দন্ডবিধি আইনের ১৮৬০ এর ২৯১ ধারা অনুযায়ী অভিযুক্ত ১১ ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে।

বার্তাবাজার/এইচ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর