চকরিয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত১ আহত ৬

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালীতে সড়ক দুর্ঘটনায় টেকনাফের সৈয়দ হোসেন সিকদার উরফে চক্ষু নিহত হয়েছেন। এঘটনায় চালকসহ আহত হয়েছেন পরিবারের অন্তত আরও ৬ সদস্য।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকালে উপজেলার খুটাখালী নয়াপাড়া নতুন মসজিদ সংলগ্ন এলাকায় কাভার্ডভ্যানের সাথে সংঘর্ষে এই ভয়াবহ দূর্ঘটনা ঘটে।

ছৈয়দ হোসেন টেকনাফ পৌর আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এবং সদর ইউনিয়নের পশ্চিম গোদারবিল এলাকার বাসিন্দা।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোর্শেদুল আলম জানান, চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী নোহা মাইক্রো বাসটি লেগুনার সাথে মুখোমুখি সংঘর্ষ এড়াতে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানকে পিছন থেকে ধাক্কা দেয়। ধাক্কায় নোহাটি সম্পূর্ণ দুমড়েমুচড়ে যায় এবং লেগুনা গাড়ীটি সড়ক থেকে ছিটকে পড়ে। এতে নোহা মাইক্রোবাস আরোহী ছৈয়দ হোসেন ঘটনাস্থলে মারা গেলেও সৈয়দ হোসেনের স্ত্রী, কন্যা ও চালকসহ একই পরিবারের ৬জন গুরুতর আহত হয়।

সংবাদ পেয়ে পুলিশ আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাদেয়। পরে বিকেল ৩টার সময় নিহত সৈয়দ হোসেনের মরদেহ স্বজনদের হাতে তুলে দেয়া হয়। মঙ্গলবার রাত ১০টায় সদর ইউনিয়নের বাইতুশ শরফ মসজিদে নামাজে জানাজা আনুষ্টিত হবে বলে জানিয়েছেন নিহতের পারিবারিক সূত্র।

বার্তাবাজার/এইচ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর