দীপিকার ‘পরামর্শদাতা’ হতে চান বাবা রামদেব

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের ‘পরামর্শদাতা’ হওয়ার আগ্রহ প্রকাশ করেছেন ভারতের যোগগুরু বাবা রামদেব। সোমবার সাংবাদিকদের প্রশ্নের জবাবে রামদেব তার এ আগ্রহের কথা জানান। ভারতীয় একটি সংবাদমাধ্যমের খবরে এ তথ্য জানানো হয়েছে।

রামদেব বলেন, সামাজিক-রাজনৈতিক বিষয়ে কথা বলার আগে বিশেষ কারোর উপদেশ নেয়া প্রয়োজন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। এজন্য দীপিকার পরামর্শদাতা হিসেবে আমার মনে হয় স্বামী রামদেবের মতো কোনো পরামর্শদাতার প্রয়োজন আছে।

দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে হামলার পর আক্রান্ত শিক্ষার্থীদের পাশে দাঁড়ান ছাপাক-অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তিনি বিশ্ববিদ্যালয়ে গিয়ে শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন। তবে তার এ পদক্ষেপকে ভালোভাবে নেয়নি হিন্দুত্ববাদীরা।

এ বিষয়ে প্রশ্ন করা হলে রামদেব বলেন, দীপিকা অত্যন্ত ভালো অভিনেত্রী। কিন্তু তার দেশের সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক বিষয়ে আরও একটু পড়াশোনা করা দরকার। তারপরেই তিনি কোনো বড় সিদ্ধান্ত নিতে পারবেন।

রামদেব আরও বলেন, আমার মনে হয়, স্বামী রামদেবের মতো তার কোনো পরামর্শদাতার প্রয়োজন আছে। পাশাপাশি নাগরিকত্ব সংশোধনী আইনের (সিএএ) প্রতিও সমর্থন জানিয়েছেন রামদেব।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর