২১, নভেম্বর, ২০১৮, বুধবার | | ১২ রবিউল আউয়াল ১৪৪০

তারকারা কে কোন দলের সাপোর্টার

আপডেট: জুন ১৪, ২০১৮

তারকারা কে কোন দলের সাপোর্টার

আজ বৃহস্পতিবার (১৪ জুন) থেকে অনুষ্ঠিত হতে যাচ্ছে রাশিয়া বিশ্বকাপ ফুটবল। আর তাই তো ফুটবল প্রেমীদের মাঝে শুরু হয়ে গেছে উন্মাদনা। চায়ের দোকান থেকে শুরু করে অফিস পাড়া সব জায়গাতেই এখন ফুটবল নিয়ে আলোচনা চলছে। কেউ পছন্দের দলের জার্সি, পতাকা কিংবা কেউ কেউ পছন্দের খেলোয়াড়ের নম্বর সংবলিত জার্সি পড়ে মাতাচ্ছেন সব জায়গা। পিছিয়ে নেই শোবিজ ভুবনের তারকারাও। নিজেদের জায়গা থেকে সবাই তাদের পছন্দের দলকে নিয়ে বেশ উৎসাহী।

তারকাদের পছন্দের দলকে নিয়ে এবারের আয়োজন। চলুন দেখে নেয়া যাক, তারকারা কে কোন দল সাপোর্ট করেন।

ওমর সানী: বিশ্বকাপ ফুটবলে আমার পছন্দের দল ব্রাজিল। মজার বিষয় হচ্ছে, আমার পুরো পরিবারই ব্রাজিলের সমর্থক। আমি, মৌসুমী এবং আমাদের দুই সন্তানও ব্রাজিলের ঘোর সমর্থক।

মৌসুমী: খেলাধুলার প্রতি আমার আগ্রহ বরাবরই একটু বেশি। প্রতি চার বছর অন্তর বিশ্বকাপ ফুটবলের আসর বসে। এই মহাযজ্ঞের জন্য প্রতীক্ষায় থাকি। আমরা পরিবারের সবাই মিলে প্রতিবারই মজা করে খেলা দেখি। যেহেতু আমি ব্রাজিলের সমর্থক, তাই কষ্ট হলেও জেগে থাকি খেলা দেখার জন্য।

মিশা সওদাগর: আমার প্রিয় দল ব্রাজিল। আমার কাছে মনে হয় নান্দনিক ফুটবল খেলার ধারকই ব্রাজিল। আমি আশা করছি ইনশাআল্লাহ ব্রাজিলই চ্যাম্পিয়ন হবে। তবে সেরা খেলোয়াড় বলতে বিশেষ একজন নেই। কয়েকজন আছেন।

পপি: বিশ্বকাপ ফুটবলে আমার প্রিয় দল ব্রাজিল। প্রিয় খেলা ফুটবল হলেও নিয়মিত দেখার সুযোগ কম হয়। তবে বিশ্বকাপের সময় পরিবারের সবার সঙ্গে বাসায় উৎসবমুখর পরিবেশে খেলা দেখি এবং তার মজাই আলাদা। তাছাড়া আমার প্রিয় খেলোয়াড় নেইমার।

জায়েদ খান: আমি ছোটবেলা থেকেই আর্জেন্টিনার সাপোর্টার। সব সময় বিশ্বকাপের খেলা দেখি। বিশেষ করে আমার পছন্দের দলের খেলা মিস করি না। ছোটবেলা থেকেই ম্যারাডোনার ভক্ত। তার খেলা দেখেই আর্জেন্টিনার সমর্থন করা। তবে এখন মেসির খেলা ভালো লাগে।

বিপাশা কবির: আমরা পাঁচবার কাপ নিয়েছি। আমার বিশ্বাস এবার কাপটাও আমরাই নিবো।

জাহিদ হাসান: আর্জেন্টিনার খেলা আমার ভালো লাগে। তাই এই বিশ্বকাপেও আমি আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থন করছি। তবে পছন্দের ফুটবল খেলোয়াড় কিন্তু কয়েকজন। যেমন- আর্জেন্টিনার মেসি, পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনালদো, ব্রাজিলের নেইমার- তাদের খেলাও দেখার চেষ্টা করি।

জয়া আহসান: বিশ্বকাপে প্রিয় দলকে সাপোর্ট দিতে নিজেই চলে যাচ্ছেন রাশিয়ায়! কোন দল সাপোর্ট করেন জয়া? এমন প্রশ্নে কলকাতার একটি ম্যাগাজিনে তার সাফ জবাব, ব্রাজিল ছাড়া আর কিছু হতেই পারে না! আমি ব্রাজিলের সমর্থক। কবে যাচ্ছেন রাশিয়ায়? এমন প্রশ্নেরও জবাবে জয়া জানান, চলতি মাসের মাঝামাঝি সময়ে রাশিয়ার উদ্দেশে উড়াল দেবেন তিনি। ধারণা করা হচ্ছে, ঈদের পরই হয়তো প্রিয় দলের খেলা দেখতে রাশিয়া যাবেন জয়া।

বাপ্পী চৌধুরী: আশা রাখি বিশ্বকাপ জিতবে ব্রাজিল। ব্রাজিল আমার পছন্দের দল। বিশেষ করে ব্রাজিলের রোনালদো, রবিনহোর খেলা ভালো লাগত। বর্তমানে নেইমার দারুণ খেলেন। আমার পছন্দের তারকা খেলোয়াড়ও তিনি। আমি সব সময় ব্রাজিলের খেলা দেখার চেষ্টা করি। আমি আশা রাখি ব্রাজিল এবারের বিশ্বকাপ জয় করবে।

নিরব: আমি আর্জেন্টিনার সমর্থক। কারণ দলটির খেলার মধ্যে অন্য রকম মুগ্ধতা রয়েছে। মেসি তো দুর্দান্ত খেলে। সব মিলিয়েই আমি আর্জেন্টিনার সমর্থক। আমার ছোট্ট মেয়েও আর্জেন্টিনার নাম শুনলে আমার দিকে তাকিয়ে থাকে। আমার মনে হয় বড় হলে সেও আর্জেন্টিনাকেই সমর্থন করবে। সর্বাধিক বিশ্বকাপ জেতা দেখে দল সমর্থন করি না। খেলার নৈপুণ্য দেখে সমর্থন করি। যারা সুন্দর ও ছন্দময় ফুটবল খেলা পছন্দ করেন, তারা আর্জেন্টিনার খেলাও পছন্দ করবেন।