বৈশাখে পৌরবাসীর পক্ষ থেকে বেনজীর আহমেদকে সংবর্ধনার আয়োজন

রাজধানীর অদূরে ধামরাইয়ে বৈশাখের প্রথম দিনে ধামরাই পৌরবাসী তাদের প্রিয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ্ব বেনজীর আহমেদকে সংবর্ধনার আয়োজন করেছে। রবিবার (১৪ এপ্রিল) এই গণসংবর্ধনা দেয়া হবে বলে পৌরসভার মেয়রের বরাত দিয়ে জানা গেছে।

প্রতিবছরের ন্যায় এবারও ধামরাই হার্ডিঞ্জ সরকারি স্কুল ও কলেজ মাঠে অনুষ্ঠিত হবে বাংলা বর্ষবরণ অনুষ্ঠান। নানা আয়োজনের মধ্যদিয়ে যেমন- আলোচনা সভা, পানিভাত ও ইলিশের সমন্বয়ে ভোজনপর্ব, সাংস্কৃতিক সন্ধ্যা ইত্যকার অনুষ্ঠানের ভিতর দিয়ে এবারের বৈশাখী উৎসব পালন করবে ধামরাইবাসী। এছাড়াও বাঙালি সাজসজ্জার বেশ ভূষণে আয়োজন করা হয়েছে মঙ্গল শোভাযাত্রার। তবে এসব অনুষ্ঠানের পাশাপাশি বাংলা বর্ষ-১৪২৬ এর প্রথমদিনে স্থানীয় সংসদ সদস্যকে গণসংবর্ধনা দেওয়ার অনুষ্ঠান সফল করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে গণ সংবর্ধনা কমিটির সদস্য সচিব পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম কবির মোল্লা।

এ প্রসঙ্গে গোলাম কবির মোল্লা বলেন, বাঙালি কৃষ্টি ও সংস্কৃতির সঙ্গে আগামী প্রজন্মের যেন নারীর টান থাকে এ জন্য বৈশাখীর আয়োজন। এছাড়া সংসদ সদস্য বেনজীর আহমদকে সংবর্ধনা প্রদান উপলক্ষে একটু ব্যতিক্রম করতে ব্যাপক আয়োজন করেছি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর