নুসরাত হত্যার শাস্তির দাবিতে মানববন্ধন

ফেনীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যার প্রতিবাদ ও হত্যার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে “জীবনের জন্য সামাজিক আন্দোলন” নামে সামাজিক সংগঠন।

আজ ১৩ এপ্রিল (শনিবার) জীবনের জন্য সামাজিক আন্দোলনের সাধারণ সম্পাদক ইকবাল মজুমদার তৌহিদের সঞ্চালনায় ও সংগঠনটির সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান খোকন, স্টার্মফোর্ড বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রধান সেলিনা আক্তার, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর, জীবনের জন্য সামাজিক আন্দোলনের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম, নাগরিক অধিকার বাংলাদেশ এর প্রেসিডেন্ট ড. সৈয়দ আল আমিন রোমান, দৈনিক যুগান্তরের রিপোর্টার বিল্লাল হোসেন সাগর , দৈনিক আমার সংবাদের স্টাফ রিপোর্টার আব্দুর রহিম প্রমুখ।

মানববন্ধনে সাবেক সংসদ অধ্যাপক ড. আব্দুর রহমান খোকন বলেন, দেশে যৌন নির্যাতন মহামারী আকার ধারণ করছে। এর প্রধান কারণ হচ্ছে অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়া। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে নুসরাত হত্যার সাথে জড়িত সকলের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। সাথে সাথে সকলকে যৌন নির্যাতনের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলার আহ্বান জানাচ্ছি।

ড. সেলিনা আক্তার বলেন, নুসরাতের সাথে যে নির্মম আচরণ করা হয়েছে আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তিনি বলেন, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই যে তিনি নুসরাতের মৃত্যুর আগ পর্যন্ত তার সুচিকিৎসার ব্যবস্থা করেছেন। আমরা প্রধানমন্ত্রীর কাছে নুসরাতের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর