নূসরাত জাহান হত্যা ও পাথরঘাটায় শিশু ধর্ষণের বিচারের দাবিতে মানববন্ধন

ফেনীর সোনাগাজী উপজেলার অগ্নিদগ্ধ মাদ্রাসা ছাত্রী নূসরাত জাহান রাফির হত্যাকারীদের এবং পাথরঘাটা উপজেলার হরিনঘাটা বনাঞ্চলে শিশু শিক্ষার্থী সুমাইয়াকে ধর্ষণের দোষিদের গ্রেফতার পূর্বক শাস্তির দাবিতে বরগুনার পাথরঘাটায় মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালিত হয়েছে।

শনিবার (১৩এপ্রিল) সকাল সাড়ে ১০ টায় পাথরঘাটা পৌর শহরের শেখ রাসেল স্কয়ারে উপজেলা নাগরিক ফোরামের আয়োজনে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

এদিকে বৃহস্পতিবার সকালে পাথরঘাটা উপজেলা বাদুরতলা গ্রামের জলিল প্যাদা নামক কথিত প্রেমিক পার্শ্ববর্তী গ্রামের একটি শিশু শিক্ষার্থীকে হরিনঘাটা বনাঞ্চলে নিয়ে বানর দেখানোর কথা বলে বনে নিয়ে ধর্ষণ করে। এ সময় হরিণঘাটা এলাকার ট্রলার চালক আলতাফ হোসেন ঘটনাটি দেখে ফেলে।

একপর্যায়ে আলতাফও তাকে ধর্ষণ করে। পরে স্থানীয়রা টের পেয়ে তাদের দাওয়া করে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। ধর্ষণের শিকার মেয়েটি পাথরঘাটা সদর ইউনিয়নের একটি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

মানববন্ধনে বক্তারা অবিলম্বে বর্বরোচিত এ হত্যাকান্ডের সাথে জড়িতদের ও শিশু ধর্ষক জলিল প্যাদা ও তার সহযোগীদের শাস্তি দাবি করেন।

এতে বক্তব্য দেন প্রফেসর খলিলুর রহমান, শফিকুল ইসলাম, নাসিরউদ্দিন সোহাগ, প্যানেল মেয়র রোকোনুজ্জান রুকু, কাউন্সিলর মুনিরা ইয়াসমিন খুশি, ইসমাইল হোসেন, মেহেদী সিকদার প্রমুখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর