সাভারে স্বেচ্ছাসেবক লীগ নেতা খুনের অভিযোগে আটক ২

রাজধানীর অদূরে সাভারে বাড়ী থেকে ডেকে নিয়ে খুনের ঘটনায় ২জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১২ এপ্রিল) বিকালে এ ঘটনা ঘটে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা বংশী নদী থেকে লাশ উদ্ধারে অভিযান শুরু করে বলে জানা যায়। হুমায়ন কবির সরকার সাভারের তেতুঁলঝোড়া এলাকার রাজফুলবাড়ীয়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে। এ ঘটনায় শুক্রবার রাতে নৌকার মাঝি ও তার সহকারীকে আটক করেছে সাভার মডেল থানার পুলিশ।এর আগে সাভারের রাজফুলবাড়ীয়ার মাছ বাজারে তেতুঁলঝোড়া ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হুমায়ন কবির সরকারকে মোবাইলে ডেকে নিয়ে যাওয়া হয়।

নিহত হুমায়ন কবিরের স্ত্রী শিল্পী বেগমের বরাত দিয়ে জানা গেছে, শুক্রবার বিকাল ৫টার দিকে আমিনুল, পারভেজ, আলম, আলমগীর, শুকুর ও হান্নান তার স্বামীকে মোবাইলে কল দিলে তিনি বাড়ি থেকে বের হয়ে যান। পরে বাড়ির পাশের বংশী নদীতে তাকে নিয়ে গিয়ে ১২ জন মিলে রামদা দিয়ে কুপিয়ে হত্যা করে লাশ বংশী নদীতে ফেলে যায়। এরপর সাভার ফায়ার সার্ভিস ও ডুবুরি দল গিয়ে তার মৃতদেহ উদ্ধার করার চেষ্টা করে। এব্যাপারে নিহতের ভাই জাহাঙ্গীর হোসেন বলেন, ‘ফোন করে তাকে ডেকে নিল। কবির কল পেয়ে এতো তাড়াতাড়ি কেন বাড়ি থেকে বের হলো তাও কেউ জানে না।’ তার মোবাইলটি উদ্ধার করা হয়নি বলেও জানান তিনি।

জানতে চাইলে সাভার ফায়ার সার্ভিস কর্মকর্তা লিটন মিয়া জানান, বিকালে ফুলবাড়ীয়ায় একটি মাছ বাজার সংলগ্ন বংশী নদীতে ট্রলারে নিয়ে তাকে কুপিয়ে হত্যা করা হয় বলে জেনেছি। এ ঘটনায় ট্রলারের চালক ও হেলপারকে আটক করে হুমায়ুন কবিরের লাশ খোঁজা হয়। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে জেলেদের সহযোগিতা নিয়ে উদ্ধার কাজ শুরু করি। পরে গাজীপুরের টঙ্গী থেকে ৩ সদস্যের আরও একটি ডুবুরি দল এসে উদ্ধার কাজে যোগ দেয়। ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান বলেন, বিষয়টি তদন্তের পর অপরাধীদের গ্রেফতার করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। এই ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর