২১, নভেম্বর, ২০১৮, বুধবার | | ১২ রবিউল আউয়াল ১৪৪০

নীলফামারীতে ছাত্রদলের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

আপডেট: জুন ১৩, ২০১৮

নীলফামারীতে ছাত্রদলের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

তারিকুল ইসলাম সোহাগ, নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডিমলা ১২ জুলাই মঙ্গলবার দলীয় কার্যালয়ে উপজেলা ছাত্রদলের নেতাকর্মীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করা হয়েছে। সেই সঙ্গে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি মরহুম জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়েছে এবং বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও নীলফামারীর সাবেক সংসদ ইঞ্জিনিয়ার শাহরিন ইসলাম চৌধুরী তুহিনের সুস্থতা কামনা করেন।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি তারিকুল ইসলাম সোহাগ।
এতে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বদিরুজ্জামান রানা, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আশিক-উল-ইসলাম লেমন, উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী, যুগ্ন সম্পাদ একেএম ফারুক হোসেন স্বপন, সহ-সভাপতি আবু মোতালেব হোসেন, আনার আলী, মিজানুর রহমান মিন্টার, সরদার হযরত আলী, মিজানুর রহমান সবুজ।
এসময় ছাত্রদল নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদলের নেতা জয়ন্ত কুমার অপু, মানিক, সিবলু, আলাল, রায়হান বাবু, আলমঙ্গীর, সুফল, সাহেদ, সান, শামিম, সুজন, গয়াবাড়ী ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সোহাগ আহম্মেদ, ছাতনাই ছাত্রদলের সভাপতি তইয়বুজ্জামান তইয়ব প্রমূখ।
ইফতার মাহফিল পূর্বে ছাত্রদলের নেতারা বলেন আগামী আন্দোলন সংগ্রামে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে যে কোন কর্মসূচি অংশগ্রহন করার প্রত্যয় ব্যক্ত করেছেন।