পাবনায় বৈশাখী উৎসবের দাওয়াতপত্র দিতে গিয়ে কলেজ ছাত্র খুন

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পাবনা সদর উপজেলার মালন্চি ইউনিয়নে হাড়িয়াবাড়ি গ্রামে প্রতিপক্ষের ধারালো ছুরিকাঘাতে শৈশব সাহা (২২) নামের এক কলেজ ছাত্রকে হত্যা করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত শৈশব পাবনা পৌর এলাকার সিংগা পালপাড়া মহল্লার চাউল ব্যবসায়ী ভজেন্দ্রনাথ সাহার ছেলে। সে পাবনা সরকারি শহীদ বুলবুল কলেজের একাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিল। পাবনা সদর থানার অফিসার ইনচার্জ ওবায়দুল হক গণমাধ্যমকে জানান, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে কটা বাবু ও আব্দুল্লাহ আল মামুন গ্রুপের মধ্যে কয়েকদিন ধরে বিরোধ চলে আসছিল। শুক্রবার বিকেলে মালঞ্চি ইউনিয়নের হাড়িয়াবাড়ি গ্রামে বৈশাখী উৎসবের দাওয়াপত্র বিতরণ করতে যায় মামুন গ্রুপের সমর্থক শৈশব সাহা সহ কয়েকজন।

সেখান থেকে সন্ধ্যায় বাড়িতে ফেরার পথে তাদের ওপর কটা বাবুর নেতৃত্বে তার সমর্থকরা হামলা চালিয়ে বেধড়ক মারপিট ও উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাদের গুরুতর অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শৈশব সাহার মৃত্যু হয়। ওসি জানান, অারো জানান পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। জড়িতদের গ্রেপ্তারে বিশেষ অভিযান চলছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর