পেনাল্টি গোলে হার এড়িয়েছে মোহামেডান

শেষ মিনিটে পেনাল্টি গোলে হার এড়িয়েছে মোহামেডান। শুক্রবার গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লিগে নিজেদের একাদশ ম্যাচে মোহামেডান ১-১ গোলে ড্র করেছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের সঙ্গে।

৬৯ মিনিটে পিছিয়ে পড়া মোহামেডান ইনজুরি সময়ে পেনাল্টি পায়। নাইজেরিয়ান এনকোচা কিংসলে গোল করে সাদা-কালোদের বের করেন হারের বৃত্ত থেকে। এটি টানা তিন ম্যাচ হারের পর মোহামেডানের ড্র। নতুন অস্ট্রেলিয়ান কোচ সিন লেনের অধীনে মোহামেডানের এটি দ্বিতীয় ম্যাচ। এর আগে বসুন্ধরা কিংসের কাছে ৪-১ গোলে হারের মধ্যে দিয়ে অভিষেক হয়েছিল নতুন কোচের। দ্বিতীয় ম্যাচে অন্তত হারটা এড়াতে পেরেছেন ৫৫ বছর বয়সী এই কোচ।

ঘরের এই মাঠেই শেখ জামালের বিরুদ্ধে হ্যাটট্রিক করে গোলের খাতা খুলেছিলেন মুক্তিযোদ্ধার আইভরি কোস্টের ফরোয়ার্ড বাল্লো ফামোসা। তার গোলেই ৬৯মিনিটে এগিয়ে গিয়েছিল স্বাগতিকরা। কিন্তু দুর্ভাগ্য তাদের গোলটা ধরে রাখতে পারেনি। এ ড্রয়ে ১১ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের ১১ তম স্থানেই সাদা-কালোরা। মুক্তিযোদ্ধা সমান ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর