জি স্টার মাল্টিমিডিয়ার পথ চলা শুরু

“প্রযুক্তি নির্ভর সুশীল সমাজ গড়ার প্রয়াসে” প্রতিপাদ্যকে সামনে নিয়ে সাভারের আশুলিয়ায় জি স্টার মাল্টিমিডিয়ার পথ চলা শুরু হলো। শুক্রবার (১২ এপ্রিল) বিকালে আশুলিয়ার মীর্জানগরের বাঁশবাড়ীতে প্রতিষ্ঠানের নিজস্ব ভবনে শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠানটি মূলত বিভিন্ন আধুনিক সমাজ গঠনে প্রযুক্তি নির্ভর ও যুগোপযোগী বেশ কিছু কর্মকান্ড মানুষের দুয়ারে পৌঁছে দিতে এসেছে। তারা যেসব কর্মকান্ড এই প্রতিষ্ঠানের মাধ্যমে পরিচালনা করবে তার মধ্যে কোরআন শিক্ষা, কোচিং বাণিজ্যের ফাঁদ থেকে শিক্ষার্থীদের মুক্ত করার জন্য অনলাইন স্কুল, সামাজিক মূল্যবোধ জাগ্রত করণে জনসচেতনতা মূলক নাটিকা/শর্ট-ফিল্ম তৈরী ও প্রদর্শন, প্রতিভা বিকাশে শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন, আমাদের দেশের হারিয়ে যাওয়া ঐতিহ্যবাহী লোক সংগীত ও মঞ্চ নাটক নব আঙ্গিকে ইউটিউবের মাধ্যমে নতুনদের মাঝে পৌঁছে দেওয়া প্রভৃতি উল্লেখ্যোগ্য।

সাভার সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্জ্ব মোঃ আব্দুল হালিমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে- ধামরাই নবযুগ বিশ্ববিদ্যালয় কলেজের সহকারী অধ্যাপক মোঃ শাহাবউদ্দিন, হাজী জান মো. উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সামাদ, রাইজিং গ্রুপের পরিচালক মো. মাসুম ইকবাল খান, বুনিয়ান নিট ফ্যাশন এর ম্যানেজার মোঃ আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে জি স্টার মাল্টিমিডিয়াকে ধন্যবাদ জানিয়ে বলেন, “এই প্রতিষ্ঠান ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে মহাপরিকল্পনা তাকে ধারণ করে ইন্টারনেট ভিত্তিক সেবা মানুষের দোরগড়ায় পৌঁছে দেবে এবং সমাজের বিভিন্ন খারাপ দিকগুলো যেমন বাল্যবিবাহ, মাদক, ইভটিজিং সহ অনৈতিক ও নেতিবাচক কাজগুলোর সম্পর্কে শর্ট-ফিল্মের মাধ্যমে জনগণের কাছে বার্তা পৌঁছে দিতে অগ্রণী ভূমিকা পালন করবে এটাই আমার প্রত্যাশা।

প্রসঙ্গত, অনুষ্ঠানের শুরুতেই এই অনুষ্ঠানের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ মোজাহিদুল ইসলাম স্বাগত বক্তব্যে প্রতিষ্ঠানের লক্ষ্য ও উদ্দেশ্যে তুলে ধরএন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর