নুরপুরে সড়ক দুর্ঘটনায় আহত-৪, নিহত-১

হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুরে ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাক-যাত্রীবাহী সিএনজির মুখোমুখি সংঘর্ষে শায়েস্তাগঞ্জ উপজেলা বিএনপি নেতা ১১ নং ব্রাহ্মণডুরা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাবেক মেম্বার আলফাজ মিয়া নিহত এবং আহত হয়েছে আরো ৪ জন।

শুক্রবার বেলা সাড়ে ১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়ক থেকে সুতাং প্রবেশের রাস্তার মূখে এ ঘটনাটি ঘটে।
আহতরা হলেন- বিলাল মিয়ি (৩৫), মর্জিনা বেগম (২৮), ইমন মিয়া (২৫), তৌহিদ মিয়া (৪০) স্থানীয়রা জানায়, উল্লেখিত সময়ে সিলেট মূখী একটি ট্রাকের সাথে শায়েস্তাগজ্ঞ থেকে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সি,এন,জি, ধুমরে মুছরে যায়।
এ দুর্ঘটনায় শায়েস্তাগঞ্জ উপজেলার ১১নং ব্রাহ্মণডুরা ইউনিয়নের বিশাউরা গ্রামের সাবেক মেম্বার ৮নং ওয়ার্ডের মোঃ আলফাজ মিয়া (৫৮) ঘটনাস্থলেই নিহত হন এ সময় সিএনজিতে থাকা আরো ৪ জন যাত্রী গুরুতর আহত হয়েছে।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ ও শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিস দল গুরুতর আহতদের উদ্বার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন। এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ লিয়াকত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং ট্রাক এবং সি,এন,জি হাইওয়ে থানা পুলিশ আটক করে বলেও জানান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর