পাকিস্তানে বোমা হামলায় নিহত ২০

পাকিস্তানের বেলুচিস্তানে আত্মঘাতী বোমা হামলায় অন্তত ২০ জন নিহত হয়েছেন।শুক্রবার সকালে বেলুচিস্তানের প্রদেশিক রাজধানী কোয়েটার হাজারগাঞ্জি এলাকায় বোমা হামলার এ ঘটনা ঘটে বলে এএফপির এক প্রতিবেদনে জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, হামলায় অন্তত ৪৮ জন আহত হয়েছে, যাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। নিহতের সংখ্যা বাড়তে পারে।পাকিস্তানী তালেবানের একটি অংশ আত্মঘাতী এ বোমা হামলার দায় স্বীকার করেছে।

প্রাদেশিক পুলিশ কর্মকর্তা আবদুর রাজ্জাক চেমা বলেন, পশ্চিমাঞ্চলীয় কোয়েটা শহরের একটি ফলের বাজারে আত্মঘাতী বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। নিহতদের মধ্যে আধা সামরিক বাহিনীর একজন সদস্যও রয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যে এলাকায় বোমা হামলা হয়েছে, ওই এলাকায় সংখ্যালঘু শিয়া সম্প্রদায়ের মুসলমানদের বসবাস বলেও জানান আবদুর রাজ্জাক।পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান ও বেলুচিস্তানের মুখ্যমন্ত্রী জাম কামাল হামলার ঘটনায় নিন্দা জানিয়েছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর