রবীন্দ্র জাদেজা কে ব্যাট দিয়ে আঘাত করছেন মহেন্দ্র সিং ধোনি।

মাটিতে পড়ে আছেন রবীন্দ্র জাদেজা, তার মাথায় ব্যাট দিয়ে আঘাত করছেন মহেন্দ্র সিং ধোনি। কি হলো মাঠে? দুই সতীর্থের মধ্যে কি মারামারি লেগে গেল?

না, এমন কিছু নয়। আসল ঘটনা নিছকই আনন্দের জন্য। ধোনি চেন্নাইয়ের অধিনায়ক। আর গুরুত্বপূর্ণ সময়ে সতীর্থ যদি দলকে জেতানোর মতো শট খেলেন, তবে অধিনায়কের চেয়ে বেশি আর কে খুশি হবেন!

রাজস্থান রয়্যালস আর চেন্নাই সুপার কিংসের মধ্যে আইপিএলের সবচেয়ে উত্তেজনাকর ম্যাচটি বোধ হয় হলো বৃহস্পতিবার রাতে। যে ম্যাচে শেষ বলে গিয়ে জেতে ধোনির চেন্নাই।

শেষ ওভারে চেন্নাইয়ের দরকার ছিল ১৮ রান। বেন স্টোকসের করা ওভারের প্রথম বলেই দারুণ এক ছক্কা মেরে দেন জাদেজা। ছক্কাটা এমনই ছিল যে মারতে গিয়ে ভারসাম্য হারিয়ে ফেলেন। মাটিতেও পড়ে যান।

তারপরই ঘটে সবচেয়ে মজার ঘটনা। নন-স্ট্রাইক প্রান্ত থেকে ধোনি চলে আসেন জাদেজার কাছে, মাটিতে পড়ে থাকা সতীর্থর মাথায় ব্যাট দিয়ে মারতে থাকেন। পরে জাদেজা উঠে দাঁড়ালে দুজনের মুখেই দুষ্টুমির হাসি। এই না হলে ক্রিকেট!

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর