তামিম ইকবালের সঙ্গে জুটি বাঁধলেন আইরিন

জাতীয় দলের ক্রিকেটার, বা-হাতি ওপেনার তামিম ইকবালে সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়িকা আইরিন। এই প্রথমবারের মতো একসঙ্গে পর্দায় হাজির হতে যাচ্ছেন তারা। একটি বিজ্ঞাপনে দেখা মিলবে তাদের। এরই মধ্যে বিজ্ঞাপনটির চিত্রায়ন শেষ হয়েছে।

তামিম ইকবাল ও আইরিন জুটির এ বিজ্ঞাপনটি একটি ট্রাভেল এজেন্সির, নাম হালট্রিপ ডট কম। নির্মাণ করেছেন চলচ্চিত্রের সুপরিচিত নির্মাতা অনন্য মামুন।

নির্মাতা মামুন জানান, বৃহস্পতিবার বিজ্ঞাপনটি চিত্রায়ন হয়েছে রাজধানীর গুলশানে। আজ শুক্রবার ফটোশুট করা হচ্ছে এফডিসিতে। গল্পনির্ভর এই বিজ্ঞাপনটি শিগগিরই প্রচারে আসবে।

তামিম ইকবালের সঙ্গে কাজ করা প্রসঙ্গে আইরিন বলেন, ‘আগেও বিজ্ঞাপনের মডেল হয়েছি। কিন্তু এবারই প্রথমবার ক্রিকেটার তামিম ইকবালের সঙ্গে মডেল হলাম। অনেক মজার অভিজ্ঞতা হয়েছে।’

নির্মাতা অনন্য মামুনের সঙ্গে আইরিন সম্প্রতি চলচ্চিত্র ও ওয়েব সিরিজে কাজ করেছেন। তামিম ইকবাল ও আইরিন ছাড়াও বিজ্ঞাপনটিতে আরও দেখা যাবে আনন্দ খালেদ, আনোয়ার, জেরিন, অনিকা, সাদিয়া ও লাকিকে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর