বাবার ছুরিকাঘাতে ছেলের মৃত্যু, বাবা আটক

কক্সবাজারের উখিয়ায় পিতার ছুরিকাঘাতে ছেলের মৃত্যু হয়েছে। নিহত যুবকের নাম রাকসেন বড়ুয়া। রোববার (২৯ ডিসেম্বর) দুপুর ১টার দিকে উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের পূর্ব রত্না এলাকায় এ ঘটনা ঘটে।পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটে বলে স্হানীয় সূত্রে জানা গেছে।

স্হানীয়রা জানান, পিতা সুমন্ত বড়ুয়ার সাথে তাঁর ছেলে রাকসেন বড়ুয়ার মাঝে পারিবারিক বিষয় নিয়ে সকাল থেকে প্রচন্ড বাকবিতণ্ডা চলে।পরে পিতা-পুত্র সংঘর্ষে জড়ায়। সংঘর্ষের এক পর্যায়ে পিতার চুরিকাঘাতে গুরুতর আহত হয় রাকসেন বড়ুয়া (৩০)। আহত অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

উল্লেখ্য, গত ২৬ সেপ্টেম্বর ওই এলাকার রোকেন বড়ুয়া নামে কুয়েত প্রবাসীর বাড়িতে ডুকে তার পরিবারের চারজনকে গলা কেটে হত্যা করে।তবে সেদিনের ঘটনাও পারিবারিক কলহের জেরে ঘটে বলে স্হানীয়রা ধারণা করছেন।

এ বিষয়ে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আবুল মনসুর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পিতা-পুত্রের হত্যাকান্ডের ঘটনায় অভিযুক্ত পিতা সুমন্ত বড়ুয়াকে গ্রেপ্তার করা হয়েছে।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর