কভার্ডভ্যান চাপায় এসআই নিহত

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় কভার্ডভ্যান চাপায় পুলিশের এক এসআই নিহত হয়েছেন। শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার মালিবাগ এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। কাগজপত্র চেক করতে কভার্ডভ্যান থামতে গিয়ে তিনি এ দুর্ঘটনার শিকার হয়ে ঘটনাস্থলেই মারা যান।

নিহত ফরিদ আহমেদ (৩৮) হবিগঞ্জ জেলার চুনারুঘাট এলাকার গেড়ারূপ এলাকায় মানিকের ছেলে। ২০১৮ সাল থেকে তিনি কাঁচপুর হাইওয়ে থানায় এসআই এর দায়িত্বে ছিলেন।

বন্দর থানার ওসি রফিকুল ইসলাম জানান বলেন, লাঙ্গলবন্দ স্নানোৎসব উপলক্ষে যানজট নিয়ন্ত্রণে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের বন্দরের মালিবাগ ক্যাসল ফুট রেস্টুরেন্টের সামনে ডিউটি করছিলেন এসআই ফরিদ আহম্মেদ। শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকাগামী একটি কভার্ডভ্যানকে থামতে সিগনাল দেয়। এসময় কভারভ্যানের চালক না থামিয়ে এসআই ফরিদের ওপরে তুলে দেয়। এতে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

কভার্ডভ্যানটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যায়। এসআই ফরিদ আহম্মেদ ২০০০ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। বিবাহিত জীবনে তিনি এক কন্যা সন্তানের জনক। কাচঁপুর হাইওয়ে থানায় প্রথম জানাজা শেষে নিহত এসআই ফরিদের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করে দেয়া হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর