নওগাঁয় গরীব মেধাবী ১৬ জন ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

নওগাঁয় গরীব মেধাবী ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। আজ রবিবার নওগাঁ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রী ফোরাম এর নাফিসা নূর সাথী ও উম্মে কুলসুম মেমোরিয়াল এর তানজিনা শিরিন তনুর সহযোগিতায় বিদ্যালয়ের হলরুমে এ উপকরন বিতরণ করা হয়।

নওগাঁ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের দ্বিতীয় থেকে নবম শ্রেনীর ১৬ জন গরীব মেধাবী প্রত্যেক ছাত্রীকে ১ হাজার টাকা করে বছরের সেশন ফি, খাতা, কলম, পেন্সিল, রাবার ও ক্যালকুলেটরসহ বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, নওগাঁ প্রাক্তন ছাত্রী ফোরাম এর সভাপতি ফরিদা আক্তার রুনু, সহ-সভাপতি নিলুফা ফরহাদ আজাদী, সাধারণ সম্পাদক নাফিসা নূর সাথী, যুগ্ন সাধারণ সম্পাদক হুমাইরা ঝিনুক, সাবিনা ফেরদৌস, অর্থ সম্পাদক আসমাউল হুসনা ও প্রাক্তন ছাত্রী ফোরামের সদস্য সহ অন্যান্য শিক্ষার্থী, অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য বিষয় যে, প্রাক্তন ছাত্রী ফোরামের সাধারণ সম্পাদক নাফিসা নূর সাথী প্রবাসের থেকে ও দেশের মাটি নিজ জন্মভূমিতে গরীব মেধাবী ছাত্রীদের দেখাশুনা ও বিভিন্ন বিষয়ের উপর নজর দিয়ে যাচ্ছেন।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর