সিনেমায় আসছেন রোনালদো

পর্তুগালের যুবরাজ ক্রিশ্চিয়ানো রোনালদো। ফুটবল পায়ে ক্ষুধার্ত এক বাঘ তিনি। খেলার মাঠে গোলের জন্য ক্ষিপ্রতায়, হিংস্রতায় ৯০ মিনিটের খেলাটাকে দারুণ এক উত্তেজনায় মাতিয়ে রাখেন। সেই রোনালদো অভিনয় করতে যাচ্ছেন সিনেমায়।

৩৪ বছরের এই তারকা ফুটবলারের অবসর নিয়ে কথা বলেন পর্তুগালের সংবাদ মাধ্যম দ্য টুইটে। সেখানেই তার বিদায়ের সুরের কথা জানান এই খেলোয়াড়। সেই ঘোষণা ফুটবল বিশ্বের জন্য হবে বেদনার, বিষাদের।

তবে ভক্ত-অনুরাগীদের কাছ থেকে দূরে সরে যেতে চান না তিনি। থাকতে চান তার ভক্তদের সঙ্গেই। অবসরের পর হলিউডের সিনেমায় অভিনয় করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন রোনালদো। সম্প্রতি দুবাই ইন্টারন্যাশনাল স্পোর্টস কনফারেন্সে এমন ইচ্ছের কথাই জানালেন রোনালদো।

সিএনএন’র এক প্রতিবেদনে বলা হয়েছে, রোনালদো তার ভক্তদের মাঝে বেঁচে থাকতে চান। তিনি বাঁচতে চান আরও ৫০ বছর‌। বেশ কিছু পরিকল্পনা আছে তার। শেষ করতে চান নিজের পড়াশোনা। সেই সঙ্গে নতুন চ্যালেঞ্জের জন্য হলিউডের সিনেমাতেও অভিনয় করতেও রাজি এই বিশ্বসেরা ফুটবালার।

সিএনএনকে দেওয়া সাক্ষাৎকারে রোনালদো বলেন, বেশ কিছু বিজ্ঞাপনে অংশ নিয়ে অভিনয়ের প্রতি ভালোবাসা তৈরি হয়েছে তার। শুধু তাই নয়, অভিনয়টাকে তিনি খুব সহজে রপ্ত করতে পারবেন বলেই মনে করেন তিনি। অভিনয়ের মাধ্যমে দর্শকের সামনে থাকতে চান রোনালদো।

সূত্র: সিএনএন

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর