পটুয়াখালীতে পরকীয়ার জেরে পুরুষাঙ্গ কর্তন, স্ত্রী গ্রেফতার

পটুয়াখালীর বহুল আলোচিত পরকীয়ার জেরে এমবিবিএস ডাক্তার স্বামীর পুরুষাঙ্গ কাটার ঘটনায় অবশেষে স্ত্রী সাবিনা ইয়াসমিন মম (৪৫) কে গ্রেফতার করেছে পটুয়াখালী সদর থানা পুলিশ।

(২৩ ডিসেম্বর) ডাঃ মনির হোসেনের বোন ডাক্তার মারইয়াম আক্তার জলি বাদী হয়ে স্ত্রী, তার ভাই, পটুয়াখালী হেলথ কেয়ার ক্লিনিকের নার্স গায়ত্রী রানী দাস এবং বাসার গৃহপরিচারিকা শাবানাকে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলা নং-৩৫। মামলা‌য় দন্ডবিধির ৩০৭॥৩২৬॥১০৮ ধারা উল্লেখ করা হয়েছে।

উল্লেখ্য, ৫ ডিসেম্বর ঘটনার পর সাবিনা ইয়াসমিন মম পলাতক ছিলেন। ফলে পটুয়াখালীর কাজী পাড়া ডাঃ মনির হোসেনের নিজ বাসায় তার স্ত্রীকে খুজে পাওয়া যায়নি। মামলা হওয়ার পরিপ্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে অভিযান চালিয়ে স্ত্রী সাবিনাকে গ্রেফতার করা হয় ব‌লে পু‌লিশ জানিয়েছেন।

ঘটনার বিবরন পূর্বক উল্লেখ্য, ডাক্তার মনির হোসেনের স্ত্রী (সাবিনা ইয়াসমিন মম) গত ৫ ডিসেম্বর পটুয়াখালীর কাজীপাড়ার মৃধা ম্যানশনের নিজ বাসায় হত্যার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে ঘুমন্ত অবস্থায় তার স্বামীর পুরুষাঙ্গ অপারেশনের ব্লেড দিয়ে কেটে দেয়। পরবর্তীতে ভিকটিমের অবস্থার অবনতি হলে ওই রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পর দিন দুপুরে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টার যোগে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়।

জানা গে‌ছে, পটুয়াখালী পৌরসভার সাবেক মেয়র ডাঃ শফিকুল ইসলাম পরিচালিত হেলথ কেয়ার ক্লিনিকের স্বত্বাধিকারী ডাক্তার মনির হোসেনের সা‌থে জনৈক এক নারীর পরকীয়ার ঘটনা ছিলো। এ ঘটনার জে‌রেই রা‌তে ডাঃ ম‌নি‌রের পুরুষাঙ্গ কেটে দেয় স্ত্রী সাবিনা ইয়াসমিন মম। ঘটনার পর ওই দিন স্ত্রী নিজেও আত্মহত্যার প্রয়াস চালি‌য়ে ব্যর্থ হয়েছে।

পটুয়াখালী সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, ডাক্তার মনির হোসেনের স্ত্রী (সাবিনা ইয়াসমিন মম) এর ব্যাপা‌রে আইনানুগভা‌বে ব্যবস্থা চলমান থাক‌বে। বাকী আসামী‌দেরও গ্রেপ্তা‌র করা হবে ব‌লেও তি‌নি জানান।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর