সুইজারল্যান্ডে চুটিয়ে ‘বর্ষশেষ উদযাপন’ করছেন বিরুস্কা

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ শেষ হয়েছে এখনও এক সপ্তাহ হয়নি। আবার বছরের প্রথম সপ্তাহেই শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ। এরই মাঝে অল্প কয়েকটা দিন সময় পেয়েছেন বিরাট কোহলি। হেলায় এই সময়টাকে নষ্ট করতে চাননি তিনি। স্ত্রী, ভারতীয় বলিউড কুইন আনুশকা শর্মাকে নিয়ে উড়াল দিলেন ইউরোপের বরফঢাকা দেশ সুইজারল্যান্ডের উদ্দেশ্যে।

সামনেই নতুন বছর। ২০১৯ সালকে বিদায় জানানো, ২০২০ সালকে বরণ করে নেয়ার যে আয়োজন বিশ্বজুড়ে চলছে তারই মাঝে নিজেদের বিলিন করে দিতেই সুইজারল্যান্ডের একটি পার্বত্য অঞ্চল, জিস্ট্যাডে ঘুরে বেড়াচ্ছেন কোহলি আনুশকা। সেই ছবি আবার কোহলি দিয়েছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

জানা গেছে, ক্রিসমাস ডেও (বড়দিন) তারা কাটিয়েছেন সুইজারল্যান্ডে। ৫ জানুয়ারি থেকে শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজ শুরু। তার আগে কোহলি কবে দলের সঙ্গে যোগ দেবেন, সে ব্যাপারে অফিসিয়াল কোনো কিছুই বলা নেই। এ কারণে ভারতীয় মিডিয়াও এ বিষয়ে কিছু জানতে পারেনি।

কোহলি যে ছবি পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে তিনি একটি মিলিটারি গ্রিন উইনটার জ্যাকেট পরিহিত। পায়ে গ্রে স্নিকার এবং হাতে কালো গ্লাভস। আনুশকা শর্মা পরেছেন একটি কমলা রংয়ের ট্র্যাকস্যুট। পায়ে গ্রে-স্নিকার এবং হাতে কালো গ্লাভস।

কিছুদিন আগেই কোহলিকে জিজ্ঞাসা করা হয়েছিল, ‘লং ড্রাইভে আপনি কাকে নিয়ে ঘুরতে পছন্দ করেন বেশি?’ জবাবে কোহলি বলেন, ‘অবশ্যই আমার স্ত্রী আনুশকা হচ্ছেন খাঁটি একজন সঙ্গী। আমরা অনেকদিন যাবৎ লম্বা ছুটিতে দুরে কোথাও যেতে পারছি না। কারণ, ব্যস্ত সিডিউল। সময় পেলেই আমরা ছুটে যাবো দুরের কোথাও।’ এবার হয়তো সেটিই করে দেখাচ্ছেন স্ত্রী আনুশকাকে।

শুধু বিরাট কোহলিই নন, ক্রিসমাস ডে এবং নববর্ষকে উদযাপনের জন্য ছুটি কাটাতে সুইজারল্যান্ডের জিস্ট্যাডে ঘুরে বেড়াচ্ছেন বলিউডের আরও নামকরা কয়েকজন অভিনেতা-অভিনেত্রীর পরিবার। সাইফ আলি খান, কারিনা কাপুর, তৈমুর আলি খান, কারিশমা কাপুরও রয়েছেন জি স্ট্যাডে। এমনকি সেখানে ছুটি কাটাচ্ছেন ভারতীয় অভিনেতা বরুন ধাওয়ান এবং তার বান্ধবী নাতাশা দালাল।

অন্যদিকে বর্ষশেষের হলি’ডে গন্তব্য হিসেবে ভারতীয় ক্রিকটোর রবীন্দ্র জাদেজা সস্ত্রীক বেছে নিয়েছেন লন্ডনকে। যুক্তরাজ্যের রাজধানী শহরের ওয়েস্টমিনস্টারে স্ত্রী রিভা সোলাঙ্কির সঙ্গে শুক্রবারই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন ভারতীয় দলের এই অল-রাউন্ডার।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর