আমার কাছে আযান পৃথিবীর শ্রেষ্ঠ সুর

জনপ্রিয় ব্যান্ডদল ওয়ারফেজের মূল ভোকালিস্ট পলাশের কণ্ঠে সুমধুর আজান ফেসবুকে ভাইরাল হয়েছে। ভিডিওটি পলাশ নূর নিজেই তার ফেসবুকে পোস্ট করেছেন। সেই ভিডিওতে পলাশ আজান দিচ্ছেন। আর সেই কণ্ঠের মধুরতা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

পলাশ বলছেন, আমাদের অফিসের নীচে একটা নামাজ ঘর আছে। যেখানে মাগরিবের আজানটা আমি মাঝে মাঝেই দেই আমাদের ইমাম সাহেব ও কয়েকজন বড়ভাই, কলিগদের অনুরোধে। এটা তাদের আমার প্রতি গভীর ভালোবাসার বহি:প্রকাশ।

তিনি বলেন, ‘বৃহস্পতিবার বড়ভাই-সহকর্মী ডিউকভাই আযানের একটা ভিডিও করে ফেললো। ভাবলাম সাউন্ডটাতে একটু রিভার্ভ দিয়ে আপনাদের সঙ্গে শেয়ার করি। কারণ আমার কাছে আজান পৃথিবীর শ্রেষ্ঠ সুর।

আমার ছোট বেলা থেকেই স্বপ্ন বড় কোনো মসজিদে আজান দেয়া। যদিও সে যোগ্যতা আমার নেই। তাতে কি হয়েছে, নিজেদের অফিসে তো দেই। আল্লাহ আমার ইচ্ছাটা পূরণ করেছেন। আল্লাহ আমাদের সকলকে ভালো রাখুন। আমিন।’

এরইমধ্যে পলাশের আজানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। কণ্ঠশিল্পী ফাহমিদা নবী পলাশের সেই ভিডিওর নিচে মন্তব্য করেছেন, ‌কি যে সুরেলা আজান। মনটা ভরে গেল। খুব খুশি হলাম শুনে….।

জানা গেছে, কিছুদিন আগেই ওয়ারফেজের মূল ভোকালিস্ট হিসেবে যোগদান করেছেন পলাশ নূর।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর