জমি’র জন্য চাচাতো ভাইকে খুন করলো ছাত্রলীগ নেতা

বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধের জেরে সাবেক ছাত্রলীগ নেতার ছুরিকাঘাতে খুন হয়েছে তার আপন চাচাতো ভাই।

শনিবার বিকেল ৫টার দিকে উপজেলার আমরুল ইউনিয়নের রাজারামপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত আলমগীর হোসেন একই গ্রামের লুৎফর রহমানের ছেলে।

জানা গেছে, শাজাহানপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জুলকার নাঈমের সাথে বসত-ভিটা নিয়ে তার চাচা লুৎফর রহমানের বিরোধ চলছিল। শনিবার বিকেলে জুলকার নাঈম শহর থেকে ৩০-৪০ জন যুবককে সঙ্গে নিয়ে গ্রামে যান। এরপর তাদেরকে সঙ্গে নিয়ে বিরোধপূর্ণ জায়গা দখলে নেওয়ার চেষ্টা করেন। এসময় বাঁধা দেওয়ায় জুলকার নাঈম তার চাচাতো ভাই আলমগীরের বুকে ছুরিকাঘাত করে। তাকে উদ্ধার করতে গিয়ে লেমন নামে আরেক যুবকও ছুরিকাহত হন।
পরে দুজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। সেখানে চিকিৎসক আলমগীরকে মৃত ঘোষণা করেন। আহত লেমন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন বলেন, প্রাথমিকভাবে জানা গেছে বসত-ভিটা নিয়ে বিরোধে আলমগীর খুন হয়েছেন। এঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

বার্তা বাজার / ডব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর