বিনামূল্যে বই পাবে এটা কখনো মানুষ চিন্তাও করতে পারেনি : নওফেল

শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, দেশের মানুষ কখনো চিন্তা করতে পারেনি বিনামূল্যে বই পাবে। সরকারি টাকায় বেসরকারি স্কুলে ভবন হবে।

শনিবার (২৮ ডিসেম্বর) বিকেলে গাজীপুরের শ্রীপুর উপজেলার বারতোপা এলাকায় আফসার উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হিসেবে শিক্ষা মন্ত্রণালয়ের সব দিক নির্দেশনা দিয়ে থাকেন। এ নির্দেশনা দিয়ে তিনি শিক্ষা ও বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তার নেতৃত্বেই দেশ এগিয়ে যাবে, সাধারণ মানুষের মুখে হাসি ফুটবে, কৃষকের মুখে হাসি ফুটবে, মানুষ শিক্ষিত হবে ও দেশ উন্নত হবে।

তিনি বলেন, আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আকাশ সমান প্রত্যাশা করি। কারণ তিনি বঙ্গবন্ধুর কন্যা। আমরা তার কাছে উন্নত বাংলাদেশ প্রত্যাশা করি। তিনি যোগ্য নেতৃত্ব দিয়ে বাংলাদেশকে এগিয়ে নিচ্ছেন।

বাংলাদেশ সুপ্রিম কোর্টের ডেপুটি অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার ওয়ারেস আল-হারুনীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য (এমপি) ইকবাল হোসেন সবুজ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. গিয়াস উদ্দীন মিয়া, ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. মুজিবুর রহমান ও শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শামসুল আলম প্রধান প্রমুখ।

বার্তা বাজার / ডব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর