শেরপুরে জমিজমার বিরোধের জেরে দরিদ্রের রান্নাঘরে আগুন

বগুড়ার শেরপুরের সাতারা গ্রামে জমিজমার বিরোধের জেরে ১১ এপ্রিল বৃহস্পতিবার গভীর রাতে দরিদ্র মো. লুৎফর রহমানের রান্নাঘর আগুন লাগিয়ে জালিয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

এতে প্রায় ২০ হাজার টাকার ক্ষতি সাধন হয়েছে। এ ঘটনায় লুৎফর রহমান বাদি হয়ে সন্দেহভাজন গোলাম(৪৫), শাহাদৎ(১৮) ও দুদু মিয়ার(৪৮) বিরুদ্ধে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার সুঘাট ইউনিয়নের মৃত আফজাল শেখের ছেলে লুৎফর রহমানের সাথে একই গ্রামের মৃত চান্দুল্লা শেখের ছেলে গোলাম, দুদু মিয়া ও গোলাম হোসেনের ছেলে শাহাদৎ এর সাথে দীর্ঘদিন ধরে জমি জমা নিয়ে বিরোধ চলে আসছিল।

এরই এক পর্যায়ে গোলাম হোসেন ও তার ছেলে শাহাদৎ ভুক্তভুগি লুৎফরকে বাড়ি ঘর ভেঙ্গে নিয়ে চলে যেতে বলে। লুৎফর না গেলে উল্লেখিত ব্যাক্তিরা ১১ এপ্রিল বৃহস্পতিবার রাত আনুমানিক ২ টার দিকে তার রান্না ঘরে আগুন লাগিয়ে দেয়। এতে তার ২০ হাজার টাকার ক্ষতি সাধন হয়। এ ঘটনায় লুৎফর বাদি হয়ে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

এ ব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) বুলবুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর