জমি সংক্রান্ত বিরোধে ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার পূর্ব আদাবাড়িয়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ভাতিজার করা বাঁশের লাঠির আঘাতে চাচা আরমান খান(৪৮)র মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার দুপুর ২টার দিকে উপজেলার আদাবাড়িয়া গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানাগেছে,পৈত্রিক সম্পত্তির ভোগ দখল নিয়ে দীর্ঘদিন ধরে নিহত আরমান খানের ভাই ও ভাতিজাদের সাথে বিরোধ চলে আসছিলো। এর সূত্র ধরে আজ বাড়ির পাশে একটি পুকুরে মাছ ধরাকে কেন্দ্র বাগবিতন্ডার এক পর্যায়ে আরমান খানের ভাইয়ের ছেলে চুন্নু খান ও মুন্নু খান বাঁশের লাঠি দিয়ে আরমান আলীকে পিটিয়ে গুরুত্বর আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন গুরুত্বর আহত আরমান আলীকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ৩টার দিকে আরমান আলীর মৃত্যু হয়। নিহত আরমান আলীর মরদেহ ময়নাতদন্তের জন্য এখন কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে।

কুমারখালীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি(তদন্ত) আব্দুল আলিম এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত আরমান ও তার ভাতিজার মধ্যে এর আগে থেকেই বিরোধ ছিলো সেই বিরোধের জেরে আজকেও উভয়ের বাগবিতন্ডা হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। এঘটনার তদন্ত শেষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

বার্তা বাজার / ডব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর