পেট কামিন্সের আগুনঝরা বোলিংয়ে কুপোকাত নিউজিল্যান্ড

পেট কামিন্সের আগুনঝরা বোলিংয়ে কুপোকাত নিউজিল্যান্ড ক্রিকেট দল। সময়ের ব্যবধানে উইকেট হারিয়ে ১৪৮ রানেই অলআউট ব্লাক ক্যাপসরা।

তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্টে পার্থে ২৯৬ রানে হেরে যাওয়া নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্টেও চরম বিপর্যয়ে পড়েছে। আগের টেস্টে দুই ইনিংসে ১৬৬ ও ১৭১ রানে অলআউট হওয়া নিউজিল্যান্ড চলতি মেলবোর্ন টেস্টে অস্ট্রেলিয়ার করা ৪৬৭ রানের জবাবে ব্যাটিংয়ে নেমে ১৪৮ রানে অলআউট।

দলের হয়ে সর্বোচ্চ ৫০ রান করেন ওপেনার টম লাথাম। অস্ট্রেলিয়ার হয়ে পেট কামিন্স ১৭ ওভারে মাত্র ২৮ রান খরচ করে ৫ উইকেট শিকার করেন। ১৫ ওভারে ৩৪ রানে ৩ উইকেট শিকার করেন জেমস পেটিনসন।

এর আগে টস হেরে ব্যাটিংয়ে নেমে ট্রাভিস হেডের (১১৪) সেঞ্চুরি আর স্টিভ স্মিথ (৮৫), টিম পেইন (৭৯) ও লাবুসেনের (৬৩) ফিফটিতে ৪৬৭ রানের পাহাড় গড়ে স্বাগতিক অস্ট্রেলিয়া।

৩১৯ রানে এগিয়ে থেকে শনিবার ব্যাটিংয়ে নেমে ৪ উইকেট হারিয়ে ১৩৭ রান সংগ্রহ করেছে অস্ট্রেলিয়া। মেলবোর্ন টেস্টের তৃতীয় দিনের খেলা শেষে অস্ট্রেলিয়ার লিড ৪৫৬ রান।

সংক্ষিপ্ত স্কোর

অস্ট্রেলিয়া: ১ম ইনিংস- ৪৬৭/১০ (ট্রাভিস ১১৪, স্মিথ ৮৫, পেইন ৭৯, লাবুসেন ৬৩, ওয়ার্নার ৪১; নেইল ওয়াগনার ৪/৮৩, টিম সাউদি ৩/১০৩)। এবং ২য় ইনিংস-১৩৭/৪ (ওয়ার্নার ৩৮, জো বার্ন ৩৫, লাবুসেন ১৯, স্মিথ ৭, হেড ১৫*, ট্রাভিস ১২*)।

নিউজিল্যান্ড: ১ম ইনিংস-১৪৮/১০ (লাথাম ৫০; কামিন্স ৫/২৮, পেটিনসন ৩/৩৪)।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর