ফের ট্রেন আটকে রেলস্টেশন চালুর দাবি

মৌলভীবাজারের কুলাউড়ায় দীর্ঘদিন ধরে বন্ধ থাকা টিলাগাঁও রেলস্টেশন চালুর দাবিতে ফের মানববন্ধন ও অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। এমন সময় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী আন্তঃনগর পারাবত এক্সপ্রেস ট্রেনকে ২০মিনিট ধরে আটকে রাখা হয়।

‘ঐক্যবদ্ধ নাগরিক সমাজ টিলাগাঁও’র ব্যানারে শনিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। এ সময় পাঁচ শতাধিক মানুষ উপস্থিত ছিলেন। এর আগে গত ২১ ডিসেম্বর স্টেশন চালুর দাবিতে মানববন্ধন করেন এলাকাবাসী।

মানববন্ধনে বক্তারা অবিলম্বে রেলস্টেশনটি চালু করার দাবি জানান। অন্যথায় লাগাতার মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালনের হুঁশিয়ারি দেন তারা। তারা স্টেশনটি পুনরায় চালুকরণ, স্টেশনে নিয়মিত মাস্টার ও অন্যান্য কর্মচারি নিয়োগ, ঢাকা-চট্টগ্রামগামী যে কোনো দুইটি আন্তঃনগর ট্রেনের স্টপেজ ও স্টেশন প্লাটফর্ম এবং অন্যান্য অবকাঠামো সংস্কারের দাবি জানান।

এই বিষয়ে কথা হলে রেল মন্ত্রণালয়ের মহাব্যবস্থাপক নাসির উদ্দিন আহমেদ বলেন, স্টেশন মাস্টারের অভাবে স্টেশনটি বন্ধ আছে। নতুন স্টেশন মাস্টারদের ট্রেনিং চলছে। ট্রেনিং শেষ হওয়ার পর স্টেশন মাস্টার নিয়োগ হলে পুনরায় স্টেশনটি চালু করা হবে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর