রাবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি আরাফাত সম্পাদক রিজভী

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) রিপোর্টার্স ইউনিটির সভাপতি পদে দ্য ডেইলি স্টারের প্রতিনিধি আরাফাত রাহমান ও সাধারণ সম্পাদক পদে আজকালের খবর’র রিজভী আহমেদ নির্বাচিত হয়েছেন। শুক্রবার রাত ১১টায় বিশ্ববিদ্যালয়ের রাকসু ভবনে রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন শেষে ২০২০-২১ মেয়াদের এই কমিটি ঘোষণা করা হয়।

১৭ সদস্য বিশিষ্ট এই কমিটির অন্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি-১ হারুন-অর-রশিদ (বাংলা রিপোর্ট), সহ-সভাপতি-২ খুর্শিদ রাজীব (দৈনিক জনকন্ঠ), যুগ্ম সাধারণ সম্পাদক-১ অন্তর রায় প্রণব (ফটো সাংবাদিক, দৈনিক আজকালের খবর), যুগ্ম সাধারণ সম্পাদক-২ জুয়েল মামুন (আমাদের কন্ঠ ২৪ ডট কম), কোষাধ্যক্ষ ওয়াসিফ রিয়াদ (সোনার দেশ), দপ্তর সম্পাদক রাশেদ শুভ্র (সময়ের আলো)।

এছাড়াও রয়েছেন সাংগঠনিক সম্পাদক আশিক ইসলাম (দৈনিক বার্তা), প্রচার সম্পাদক শাহিনুর খালিদ (দৈনিক রাজশাহী সংবাদ), ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক রাজু আহম্মেদ (ডেইলি প্রজন্ম), সমাজ কল্যাণ সম্পাদক মুজাহিদ হোসেন (দি বাংলাদেশ টুডে), কার্যনিবাহী সদস্য রায়া রামিসা রীতি, জাহাঙ্গীর আলম, আসিফ আহমেদ দিগন্ত, তানভীর আহমেদ ও ফুয়াদ পাবলো।

এছাড়া সদ্য বিদায়ী সভাপতি মর্তুজা নুর (দৈনিক বাংলাদেশ প্রতিদিন) ও সাধারণ সম্পাদক আহমেদ ফরিদ (দৈনিক করতোয়া) উপদেষ্টা হিসেবে রয়েছেন।

কমিটি ঘোষণার সময় উপস্থিত ছিলেন সংগঠনটির সাবেক সদস্য ও যমুনা টিভির রাজশাহী ব্যুরো প্রধান শিবলি নোমান, বগুড়া ব্যুরো প্রধান মেহেরুল সুজন, দৈনিক বণিকবার্তার সহকারী সম্পাদক শামিম রহমান ও বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের প্রভাষক রমজান আলী।

বার্তা বাজার/এম.সি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর