বঙ্গবন্ধু’র সমাধিতে সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মোহাম্মদ জাওয়েদ আলম।

শনিবার দুপুর ১২টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু’র সমাধিসৌধের বেদিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদনের পর তিনি পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে শাহাদাত বরণকারী সকল শহীদের রূহের মাগফেরাত কামনায়, ১৯৭৫ সালের ১৫ই আগস্ট স্বপরিবারে শাহাদাত বরণকারী বঙ্গবন্ধু’র রূহের মাগফেরাত কামনা সহ বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় এবং দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় সড়ক ও জনপথ অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী (প্রশাসন) মোঃ রেজাউল করিম, গোপালগঞ্জ জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ জাকির হোসেন, গোপালগঞ্জ সড়ক সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর আলম, ফরিদপুর সড়ক সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ জাহিদ হাসান, সড়ক ও জনপথ বিভাগের গোপালগঞ্জ জেলার নির্বাহী প্রকৌশলী খ. মোঃ শরিফুল আলম, ফরিদপুর জেলার নির্বাহী প্রকৌশলী কে, এম, নকীবুল বারী, মাদারীপুর জেলার নির্বাহী প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম, শরীয়তপুর জেলার নির্বাহী প্রকৌশলী মোঃ আশিক কাদির, রাজবাড়ী জেলার নির্বাহী প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ শাকিরুল ইসলাম, সহকারী প্রকৌশলী কুমারেশ বিশ্বাস, মোঃ শফিকুর রহমান, উপ-সহকারী প্রকৌশলী মোঃ রাহাত খান, মোঃ রাসেল সিকদার, মোঃ শাহীন মিয়া, সার্ভেয়ার মোঃ শামীম প্রমুখ উপস্থিত ছিলেন।

দোয়া ও মোনাজাতের পর প্রধান প্রকৌশলী বঙ্গবন্ধু ভবনের সংরক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। এরপরে তিনি বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত জাদুঘর ও পাঠাগার পরিদর্শন করেন।

পরে তিনি গোপালগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের কার্যালয়ে পৌঁছালে সেখানে তাকে সংশ্লিষ্ট দপ্তরের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাগণ ফুল দিয়ে অভিনন্দন জানান।

বার্তা বাজার/এম.সি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর