১ লাখ টাকার নায়ক সিয়াম!

তরুণ প্রজন্মের জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। প্রথম ছবিতেই জাত চিনিয়েছেন তিনি। তার অভিনীত অভিষেক সিনেমা ‘পোড়ামন ২’-তে পুরো বাংলাদেশ চেনেছে তাকে। এই ছবিতে আরেক কমবয়সী নায়িকা পূজা চেরির বিপরীতে অভিনয় করেছেন সিয়াম। এরপর থেকে একের পর এক কাজ করেই চলেছেন।

এদিকে ‘পোড়ামন ২’র জনপ্রিয়তায় সিয়াম একে একে সাতটি ছবিতে নিজের নাম লেখিয়েছেন। এর মধ্যে ‘দহন’, ‘ফাগুন হাওয়ায়’ এরইমধ্যে প্রেক্ষাগৃহে দেখেছে দর্শক। এছাড়া সামনে মুক্তির অপেক্ষায় আছে আরেক নায়িকা পরীমনির সঙ্গে ‘বিশ্ব সুন্দরী’ ছবির।

এই সিনেমাগুলো ছাড়া শুটিং-এর অপেক্ষায় আছে ‘অপারেশন সুন্দরবন’, ‘পাপ-পূণ্য’ ও ‘স্বপ্নবাজী’। তবে সাতটি ছবির কেন্দ্রীয় চরিত্রে সিয়াম থাকলেও এখনো বাড়েনি সিয়ামের পারিশ্রমিক। নতুনদের মত সম্মাননা নিচ্ছেন তিনি। জানা গেছে, সিয়াম এখনো ছবি প্রতি লাখের কম টাকা পান।

শুনে বিস্মিত হলেও অবাক হওয়ার কিছু নেই। কারণ নিজের পারিশ্রমিক নিয়ে এমন কথা স্বীকার করেছেন নায়ক সিয়াম নিজেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে তার এই ধরণের একটি ভিডিও। যেখানে দেখা গেছে, সাংবাদিকদের উদ্দেশ্যে নিজের পারিশ্রমিক নিয়ে কথা বলছিলেন তিনি।

ভিডিওটি ছিল মূলত ভারত বাংলাদেশ অ্যাওয়ার্ড অনুষ্ঠানের। রেড কার্পেট দিয়ে হেঁটে আসা দুই বাংলার তারকাদের ফটোসেশন শেষে বিভিন্ন বিষয়ে প্রশ্ন করছিলেন সাংবাদিকরা। সে সময়ই এক সাংবাদিক প্রযোজক সমিতির নীতিমালা প্রসঙ্গে প্রশ্নের উত্তর জানতে চান সিয়ামের কাছে।

ওই সময় সাংবাদিককে উল্টো প্রশ্ন ছুঁড়েন সিয়াম। জানতে চান সেই নীতিমালায় কী রয়েছে? তখন সাংবাদিক জানান, নীতিমালায় বলা হয়েছে যে সকল অভিনেতাদের পারিশ্রমিক এক লাখ টাকার ওপরে, তাদের সুযোগ সুবিধা সীমিত করা হবে।

তখনই সাংবাদিকের প্রশ্ন শুনে সিয়াম হাসতে হাসতে বলেন, তাহলে এই প্রশ্ন আমার জন্য না। কারণ আমার পারিশ্রমিক এখনো এক লাখ হয়নি। সিয়ামের কথা শুনে প্রশ্নকারী সাংবাদিকও চমকে যান। বাকিরাও বিচলিত হন।

এদিকে সিয়ামের এই ভিডিওটি এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। তবে অনেকেই ভিডিওটি দেখে কমেন্টস করছেন, হয়ত ওই সময় মজা করেছিলেন সিয়াম।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর