লরির ধাক্কায় দুই মেয়েসহ ব্যাংক কর্মকর্তার মৃত্যু

স্ত্রী, দুই কন্যা ও এক পুত্রসহ পুরো পরিবার নিয়ে আর ঢাকা যাওয়া হলো না ব্যাংক কর্মকর্তা সাইফুজ্জামান মিন্টুর। ভয়াবহ সড়ক দুর্ঘটনায় দুই মেয়েসহ মৃত‌্যুবরণ করেছেন তিনি। আহত হয়েছেন তার স্ত্রী ও ১০ বছর বয়সী এক ছেলে।

শনিবার (২৮ ডিসেম্বর) সকাল ৯টার পর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ফৌজদারহাট বাইপাস মোড়ে ঢাকা অভিমুখী এক প্রাইভেটকারের সঙ্গে বিপরীতমুখী এক লরির সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে বলে ফায়ার সার্ভিস জানিয়েছে।

নিহতরা হলেন বাংলাদেশ ব্যাংকের যুগ্ম-পরিচালক মো. সাইফুজ্জামান মিন্টু (৪৫)। তিনি চট্টগ্রাম কার্যালয়ে কর্মরত ছিলেন। এছাড়া নিহত দুই মেয়ে হলো আতরা জামান খান (১৩), তাসনিম জামান খান (১১)। ওই ব্যাংক কর্মকর্তার স্ত্রী কণিকা আক্তার (৩৯) ও তাদের ১০ বছর বয়সী ছেলেও গুরুতর আহত হয়েছেন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক জসীম উদ্দিন জানান, সাইফুজ্জামান তার স্ত্রী ও ছেলে-মেয়েদের নিয়ে প্রাইভেটকারে ঢাকায় যাচ্ছিলেন। চট্টগ্রাম থেকে তাদের ঢাকার মিরপুরে যাওয়ার কথা ছিল। ওই প্রাইভেটকারটি ফৌজদারহাট বাইপাস সড়কে এলে ঢাকা থেকে চট্টগ্রামমুখী একটি লরি তাদের প্রাইভেটকারে ধাক্কা দেয়।

ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা জানান, ঘটনাস্থল থেকে আতরা জামান ও তাসনিম জামানের মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এছাড়া হাসপাতালে নেওয়ার পর সাইফুজ্জামান মিন্টু মারা যান।

বারআউলিয়া হাইওয়ে থানার এসআই কাউছার বলেন, আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত প্রাইভেট কারটি উদ্ধার করা হয়েছে। তবে লরিটির চালক ও সহযোগী পালিয়ে যাওয়ায় তাদের শনাক্ত করা যায়নি।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর