সাবেক ছাত্রলীগ নেতাদের নিয়ে সিদ্দিকী নাজমুল আলমের স্ট্যাটাস

ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম। দেশ ছেড়ে দীর্ঘ দিন ধরেই লন্ডনে বসবাস করছেন তিনি। তবে নানা সময় দেশের রাজনৈতিক অবস্থার প্রেক্ষিতে কথা বলেন সিদ্দিকী নাজমুল আলম। ফেসবুকে নানা মন্তব্য করে আলোচনায় আসেন তিনি। এবার সাবেক ছাত্রনেতাদের নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে ফের আলোচনায় এলেন ছাত্রলীগের সাবেক এই সাধারণ সম্পাদক।

পাঠকদের জন্য নাজমুল আলমের ওই স্ট্যাটাসটি তুলে ধরা হলো :
ইস্ত্রি করা চকচকে কাপড় পরে সমাজের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ায় বর্তমান পলিটিশিয়ানদের সাথে তাল মিলিয়ে, সচিব ডিজিদের স্যার ডাকতে পারে না কেউ কেউ, কাজ করার আগেই পার্সেন্টেইজ দিতে পারে না অনেকেই, বাসাই গিয়ে বউয়ের লগে গপ্প মারে আজ কেউ গণভবনে নেত্রীর সাথে দেখা করে আসলাম অথচ পাশ যে ব্যক্তি দেয় সি কিন্তু ফোনও ধরেনি, কোনভাবে টিভিতে নিজের চেহারটা দেখানোর যুদ্ধে নব্যদের সাথে ধস্তাধস্তিতে পেরে উঠে না অনেকেই, সর্বস্ব বিক্রি করে হলেও ভালো থাকার অভিনয় করতে হয়, অনুপ্রবেশকারীদের সাথে বড় নেতাদের উপঢৌকন দেয়ার প্রতিযোগিতায় না পেড়ে উঠার কারণে কোনো মন্ত্রীর বা নেতার আস্থাভাজন হয়ে উঠতে পারে না। বর্তমানদের ব্যাপারেও নিজস্ব মতামত দিতে পারে না যদি কেউ মাইন্ড করে।

উপরের মানুষগুলোর নাম সাবেক ছাত্রনেতা!!!!!!!!!

তবে বাটপার একটা শ্রেণী আছে যারা শুধু ড্রইংরুম পলিট্রিকস করে মিথ্যা ইতিহাসের আশ্রয় নিয়ে বাগিয়ে নিয়েছে অনেক কিছু
২০০৮ সালের পরে আসলে সাবেক ছাত্রনেতার সংজ্ঞাটিও বদলে দিয়েছে অনেকে
কোথাকার কোনো বালেশ্বর সেও সাবেক ছাত্রনেতার কোটা চায়।

বার্তা বাজার/ডব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর