কর্তৃত্ব নয় দায়িত্ব পালনের মাধ্যমে সংগঠনকে বিকশিত করবো : নাদেল

মাননীয় প্রধানমন্ত্রীর দর্শন বাস্তবায়নই আমার অঙ্গীকার। নেতাকর্মীদের সঙ্গে সমন্বয় করে অর্পিত দায়িত্ব পালনে আমি প্রতিশ্রুতিবদ্ধ। কর্তৃত্ব নয় দায়িত্ব পালনের মাধ্যমে সংগঠনকে বিকশিত করার প্রত্যয় ব্যক্ত করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য্যনির্বাহী নির্বাহীর নতুন কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। এবারই তিনি প্রথম এত বড় দায়িত্ব পেলেন। দায়িত্ব পাওয়ার পর নিজের ফেইসবুকে তার অনুভূতি প্রকাশ করেন নাদেল।

শুক্রবার নিজের ফেইসবুক পেজে এ আওয়ামী লীগ নেতা লেখেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উদ্বুদ্ধ হয়ে স্কুল জীবনেই বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতিতে যুক্ত হয়েছিলাম। বিভিন্ন ঘাত প্রতিঘাত মোকাবিলা করে সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনের সৌভাগ্য হয়েছিল। সিলেট মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছি।
জীবনে কখনো ভাবিনি আমার আদর্শের ঠিকানা বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃত্বে সংযুক্ত হব। আমার প্রাণপ্রিয় নেত্রী, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা আমার মত তৃণমূলের একজন নগন্য কর্মীকে যে মূল্যায়ন করেছেন তাতে আমি উচ্ছ্বসিত,উজ্জিবিত। মহান আল্লাহ তায়ালার শুকরিয়া আদায় করে আধুনিক বাংলাদেশের রূপকার,প্রাণপ্রিয় নেত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি সশ্রদ্ধ কৃতজ্ঞতা প্রকাশ করছি।

মাননীয় প্রধানমন্ত্রীর দর্শন বাস্তবায়নই আমার অঙ্গিকার। নেতাকর্মীদের সঙ্গে সমন্বয় করে অর্পিত দায়িত্ব পালনে আমি প্রতিশ্রুতিবদ্ধ। কতৃত্ব নয় দায়িত্ব পালনের মাধ্যমে সংগঠনকে বিকশিত করবো ইনশাআল্লাহ।সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা।মাননীয় প্রধানমন্ত্রী, আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার আস্থা ও বিশ্বাসের মর্যাদা দিতে আমি প্রতিশ্রুতিবদ্ধ। সকলের সহযোগিতা প্রত্যাশা করছি।
জয় বাংলা জয় বঙ্গবন্ধু ,

সাবেক এই ছাত্রনেতা শফিউল আলম চৌধুরী নাদেল সিলেট মহানগর আওয়ামী লীগের সদস্য সাবেক কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন। এর আগে তিনি সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার এক সম্ভ্রান্ত পরিবারের সন্তান শফিউল আলম চৌধুরী নাদেল রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত। তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করে যাচ্ছেন।

শুক্রবার রাতে গণভবনে গিয়ে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেন। এ সময় প্রধানমন্ত্রী নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলকে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের নির্দেশ দেন। সাক্ষাতকালে শফিউল আলম নাদেল তাকে সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব দেওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এর আগে শুক্রবার বিকালে শফিউল আলম চৌধুরী নাদেল সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের ঢাকার বাসায় গিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন।

বার্তা বাজার/ডব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর