কক্সবাজারের অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার : আটক ৮

কক্সবাজার শহরের খুরুশকুল সড়কে আয়কর কার্যালয়ের সামনে থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৭ ডিসেম্বর) বেলা ৩টা নাগাদ কক্সবাজার সদর মডেল থানার একদল পুলিশ লাশটি উদ্ধার করেন।

নির্মানাধীন একটি ভবন থেকে পড়ে উক্ত যুকবকের মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে। এই ঘটনায় ওই ভবনের কেয়ারটেকার ও শ্রমিকসহ সন্দেহ জনক ৮ ব্যক্তিকে আটক করা হয়েছে এবং সিসিটিভির ফুটেজ জব্দ করা হয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীদের বরাতে জানাযায়, শুক্রবার বেলা আড়াইটা নাগাদ খুরুশকুল আয়কর অফিস সংলগ্ন এলাকায় বিকট শব্দ শোনা যায়। শব্দ শোনার পর আতংকিত হয়ে লোকজন দোকানপাট থেকে বেরিয়ে রাস্তায় নেমে পড়ে। এসময় ২৮-৩০ বছরের এক যুবক কে রাস্তায় পড়ে থাকতে দেখে স্থানীয় থানা পুলিশকে খবর দেয়াহয়।

কক্সবাজার সদর মডেল থানার লাশ উদ্ধারকারী পুলিশ কর্মকর্তা এসআই কাঞ্চন জানান- সিসিটিভি ফুটেজে দেখা গেছে সড়কের পশ্চিম পাশের নির্মানাধীন ভবন থেকে আকস্মিক সড়কের উপর ছিটকে পড়ে ‍যুবকটি। ছিটকে পড়ার সময় তার কোনো নড়াচড়া ছিলো না। তখন দু’পাশে যাতায়াতরত কয়েকজন লোক দেখা গেছে। এই ঘটনায় ওই ভবনের কেয়ারটেকার ও নির্মানশ্রমিকসহ ৮ জনকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশের পরিচয় সনাক্ত করা যায়নি।

বার্তা বাজার/ডব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর