মেয়ের বিয়ের দিন বাবার মৃত্যু

ধামরাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আকরাম হোসেন (৭৪) আর নেই। আজ শুক্রবার সকাল ৮টায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন।

আজ শুক্রবার ছিল তার একমাত্র মেয়ে অনামিকা স্মৃতির বিয়ে। এতে প্রায় দুই হাজার মেহমান দাওয়াত করেছিলেন। বাড়িতেও আত্মীয় স্বজনে ভরপুর। মেহমানদের খাওয়ানোর জন্য বাড়িতে গরু জবাই করে অন্যান্য খাবার রান্না চলছিল। এ সময় হঠাৎ হৃদরোগে আক্তান্ত হন আকরাম হোসেন। বাড়িতেই ইন্তেকাল করেন তিনি। সকল আয়োজন সম্পন্ন করার পরও নিয়তির বিধানে পৃথিবীর মায়া ত্যাগ করে চলে যান আকরাম।

কিন্তু মেয়ের বিয়ে দেখে যেতে পারলেন না তিনি। এরপরও বাবার মৃত্যুকে মেনে নিয়ে অনামিকার বিয়েও সম্পন্ন হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১১টায় ধামরাইয়ের কুল্লা ইউনিয়ন পরিষদ মাঠে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। তার মৃত্যুতে ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি স্থানীয় সংসদ সদস্য বেনজীর আহমদ, সাবেক সংসদ সদস্য এম এ মালেক, পৌর মেয়র গোলাম কবির গভীর শোক ও সমবেদনা জানান।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর