লতিফ টাওয়ার এর চাবি হস্তান্তর অনুষ্ঠিত

শুক্রবার পাবনা শহরের অন্যতম দৃষ্টি নন্দন শপিং কমম্পেক্স ও কর্পোরেট হাউস লতিফ টাওয়ার এর চাবি হস্তাস্তর অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দোকানদার ও ব্যবসায়ীদের মধ্যে চাবি হস্তান্তর করেন লতিফ গ্রুপের চেয়ারম্যান ও মর্জিনা লতিফ ট্রাষ্টের মহাসচিব আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাসপো গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ বিশ্বাস, পাবনা চেম্বার অব কমার্স এর সিনিয়র সহসভাপতি ও জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তজা বিশ্বাস সনি, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব রবিউল ইসলাম, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক তৌফিকুর আলম তৌফিক, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল হান্নান, লতিফ টাওয়ারের প্রকল্প পরিচালক প্রকৌশলী সাবের বিশ্বাস্ সোহান, লতিফ গ্রুপের পরিচালক আলহাজ্ব মাহবুব হোসেন খান বাবলু, জেনারেল ম্যানেজার অচিন্ত্য কুমার ঘোষ, ম্যানেজার এইচআর জাহিদ হোসেন, প্রকৌশলী আব্দুল মতিন, হিসাব কর্মকর্তা জাহিদুল ইসলাম প্রমূখ। পরে বিশেষ দোওয়া ও মোনাজাত করা হয়।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর